1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন

দিশারী এর পক্ষ থেকে এসএসসির কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

  • প্রকাশের সময় : রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ৩৯৯ বার দেখা হয়েছে

দেওয়ান সাদমান শাওন,স্টাফ রিপোর্টার

২৮এ জুন এসএসসি পরীক্ষা-২০২৩ এর ফলাফল প্রকাশিত হয়।মানিকগঞ্জে দিশারী (স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন) এর পক্ষ থেকে এসএসসির কৃতকার্য কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনার দেয় দিশারী পরিবার। শনিবার (২৯ জুলাই) বিকালে দিশারীর অস্থায়ী কার্যালয়ে এই সংবর্ধনা  দেওয়া হয়।

দিশারী এর যেসকল সদস্য এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে এবং কৃতকার্য হয় তাদের ফুলের শুভেচ্ছা জানায় এবং মিষ্টি মুখ করায়।দিশারী এর সহ সাংগঠনিক সম্পাদক দেওয়ান সাদমান শাওন এর সঞ্চালনায় এবং দিশারী এর সভাপতি হাসান শিকদার এর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিশারী পরিবারের উপদেষ্টা ও সুসাশনের জন্য নাগরিক(সুজন)মানিকগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক জাহাঙ্গীর আলম বিশ্বাস, উপদেষ্টা ও দৈনিক আমার নিউজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: আকরাম হোসেন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো.স্বপন মিয়া সহ দিশারী পরিবারের সদস্যরা।এসময় তারা অনেক অনুপ্রেরণা ও উপদেশমূলক বক্তব্য রাখেন।বক্তব্য শেষ শিক্ষার্থীদের হাতে ফুলের তোরা এবং এবং মিষ্টি খাওইয়ে দেয় দিশারী পরিবার।

কৃতকার্য পরীক্ষার্থীরা হলো-(১) মো: আসাদুল ইসলাম,পিতার নাম:সামসুল ইসলাম,মাতার নাম:রাজিয়া সুলতানা,এসএসসি:জিপিএ-৫,শিক্ষা প্রতিষ্ঠান:মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ,বাড়ি:রাইল্যা,সাটুরিয়া, মানিকগঞ্জ, পূর্বের রেজাল্ট-পিএসসি:জিপিএ-৫, ভবিষ্যত ইচ্ছা-ভালো মানুষ হবো।

 

(২)সামিন রহমান রুপান্তর,পিতার নাম:হাফিজুর রাহমান,মাতার নাম:শামিম আরা,এসএসসি: জিপিএ-৫,শিক্ষা প্রতিষ্ঠান: মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়, বাড়ি:ঊত্তর সেওতা,সদর,মানিকগঞ্জ , পূর্বের রেজাল্ট: পিএসসি:জিপিএ-৫, ভবিষ্যত ইচ্ছা:charted account

 

() নাম:সামিউল হাসান রিফাত,পিতার নাম:সালাহ উদ্দিন,মাতার নাম:শাহানাজ আক্তার,এসএসসি:জিপিএ-৫,শিক্ষা প্রতিষ্ঠান:মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়, বাড়ি:সিংগাইর, মানিকগঞ্জ, পূর্বের রেজাল্ট:পিএসসি:জিপিএ – ৫,ভবিষ্যত ইচ্ছা: ইঞ্জিনিয়ার।

 

() সিয়াম সিকদার, পিতার নাম:সিরাজ সিকদার ,মাতার নাম:ইয়াছমিন আক্তার, এসএসসি: জিপিএ-৪.৯০,শিক্ষা প্রতিষ্ঠান:মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়, বাড়ি:বরুন্ডী,পূর্বের রেজাল্ট:পিএসসি:জিপিএ-৫,ভবিষ্যত ইচ্ছা:ডাক্তার।

 

(৫)শৈবাল দত্ত, পিতার নাম : কালিদাস দত্ত ,মাতার নাম  : ইলা দত্ত, এসএসসি : জিপিএ – ৪:৫০, শিক্ষা প্রতিষ্ঠান :মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়, বাড়ি : পোড়রা,  মানিকগঞ্জ, পূর্বের  রেজাল্ট :পিএসসি : জিপিএ ৪:৯০,ভবিষ্যত ইচ্ছা: আইনজীবী।

 

(৬) নুসরাত জাহান(তনিমা), পিতার নাম:মো; আকরাম হোসেন, মাতার নাম ফরিদা ইয়াসমিন,এসএসসি:জিপিএ-৪:৩৯, শিক্ষাপ্রতিষ্ঠান: এস.কে.সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়: গ্রাম: পশ্চিম সেওতা,মানিকগঞ্জ, পূর্বের রেজাল্ট: পিএসসি: জিপিএ-৫, ভবিষ্যতে ইচ্ছা: ডাক্তার।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury