1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন

মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজে এস.এস.সি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩
  • ৩৫৯ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন:
মানিকগঞ্জ জেলার এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত সাড়ে তিনশত জন শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের চেয়ারম্যান আফরোজা খানম রিতা।

আজ (৮ আগষ্ট) বিকালে অত্র প্রতিষ্ঠান মিলনায়তনে জেলার বিভিন্ন বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা-২০২৩-এ জিপিএ-৫ প্রাপ্ত মধ্যে সাড়ে তিন শতাধিক কৃতী শিক্ষার্থীদের ফুল দিয়ে বরন ও ক্রেস্ট প্রদান করা হয়।

মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্নেল মো. জহিরুল ইসলাম (অব.) এর সভাপতিত্বে আরোও বক্তব্য রাখেন অধ্যক্ষপত্নী রহমত আরা লস্কর, মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ থেকে গোল্ডেন জিপিএ-৫ নূরে জান্নাত,এস.কে.সরকারি উচ্চ বিদ্যালয় ফারদিন নূর, সাজিদ নূর সপ্নীল সহ অন্যান্যরা।

মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের চেয়ারম্যান আফরোজা খান রিতা বলেন, আমার মরহুম বাবা এই স্কুলটি করে গিয়েছিল বলেই আমরা এখানে কথা বলতে পারছি। এই স্কুলটি নিয়ে আমার বাবার অনেক স্বপ্ন ছিল । মানিকগঞ্জের সন্তানদের সুশিক্ষার কথা চিন্তা করে এই স্কুলটি প্রতিষ্ঠা করেছেন। আমরা অভিভাবকরা সবসময় চিন্তা করি আমাদের সন্তানদের কিভাবে সামনের দিকে এগিয়ে নেওয়া যায়। তাদের সুন্দর একটি ভবিষ্যত গড়া। শুধু ভালো রেজাল্ট করলেই হবে না। নিজেকে সুস্থ্য রাখতে হবে, পাশাপাশি ভালো মানুষ হতে হবে, এই দুইটির সমন্বয় থাকতে হবে। তাহলে একজন সত্যিকার মানুষ হিসেবে দেশের জন্য, দেশের মানুষের জন্য কিছু দিতে পারবে। আমার বাবা সারা জীবন মানুষের কল্যানের জন্য কাজ করে গেছেন। বাবার স্বপ্ন পূরনে সকলের সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য, এবছর জেলায় ৬০৬ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury