1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ১১ মে ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চট্টগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়ানের পরিবারে চলছে শোকের মাতম মানিকগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনে হরিরামপুরে সাইদুর এবংসিংগাইরে সায়েদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক প্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালুর ঘোষণা ‘শিশু ও মাতৃমৃত্যু রোধে দক্ষিণ এশিয়ায় ভালো অবস্থানে বাংলাদেশ’ ঢাকায় বিএনপির সমাবেশ ১০ মে  ভোটার উপস্থিতি কম, রান্নায় ব্যস্ত আনসার সদস্যরা চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫ থেকে ২০ শতাংশ: ইসি সচিব  ফুফাতো ভাইয়ের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক মানিকগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক সচেতনতামুলক  কর্মশালা অনুষ্ঠিত

নায়িকার সঙ্গে বিয়ের গুঞ্জন, যা বললেন বিশাল

  • প্রকাশের সময় : শনিবার, ১২ আগস্ট, ২০২৩
  • ১৬৭ বার দেখা হয়েছে

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা-প্রযোজক বিশাল কৃষ্ণা। প্রেম-বিয়ে নিয়ে দীর্ঘ দিন ধরে আলোচনায় রয়েছেন তিনি। কিছুদিন ধরে গুঞ্জন উড়ছে, তামিল সিনেমার অভিনেত্রী লক্ষ্মী মেননের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন তিনি। এতদিন বিষয়টি নিয়ে নীরব ছিলেন বিশাল। অবশেষে এ বিষয়ে নিজের অবস্থান পরিষ্কার করলেন এই অভিনেতা।

শুক্রবার (১১ আগস্ট) সকালে এক টুইটে বিশাল বলেন— ‘সাধারণত আমি কোনো মিথ্যা খবর বা গুঞ্জন নিয়ে প্রতিক্রিয়া জানাই না। কারণ এটি আমার কাছে অর্থহীন মনে হয়। লক্ষ্মী মেননের সঙ্গে আমার বিয়ের গুঞ্জন চারপাশে উড়ছে। এ বিষয়ে পরিষ্কারভাবে বলতে চাই, এটি মিথ্যা এবং ভিত্তিহীন খবর। এ বিষয়ে প্রতিক্রিয়া জানাচ্ছি কারণ এই খবরের সঙ্গে একটি মেয়ে জড়িত। আপনি একটি মেয়ের ব্যক্তিগত জীবনে আক্রমণ করেছেন এবং তার ইমেজ নষ্ট করছেন।  যখন সময় হবে আমি আমার বিয়ের দিন-তারিখ ঘোষণা করব।

ব্যক্তিগত জীবনে ‘অর্জুন রেড্ডি’খ্যাত অভিনেত্রী আনিসা রেড্ডির সঙ্গে দীর্ঘ দিন প্রেমের সম্পর্কে ছিলেন বিজয়। ২০১৯ সালে পারিবারিকভাবে বাগদান সারেন এই যুগল। ভেন্যু থেকে শুরু করে বিয়ের সবকিছুই চূড়ান্ত করা হয়েছিল। কিন্তু পরবর্তীতে বিশাল জানান, আনিসার সঙ্গে তার এই বিয়ে ভেঙে গেছে।

বাগদান ভেঙে যাওয়ার পর আনিসা-বিশালের জীবনের পথ বদলে যায়। এরপর দীর্ঘ দিন প্রেম-বিয়ে নিয়ে আর খবরের শিরোনাম হননি বিশাল। তবে গত বছর গুঞ্জন চাউর হয়, তামিল-তেলেগু সিনেমার অভিনেত্রী অভিনয়া আনন্দের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বিশাল। বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তারা।

ইন্ডিয়া টুডের সঙ্গে আলাপকালে এ বিষয়ে বিশাল বলেছিলেন— ‘বিয়ে মানেই অনেক দায়িত্ব। পেশাগত জায়গা থেকে আমার মাথায় অনেক দায়িত্ব রয়েছে। বিয়ে কোনো ছেলেখেলা নয়। ব্যক্তিগত জীবনের জন্য নিবেদিত হওয়া প্রয়োজন; যেমনটা আপনি আপনার কাজের ক্ষেত্রে করে থাকেন। এখনো বিয়ের জন্য মনস্থির করতে পারিনি। এখন ভাবছি, প্রভাস যেদিন বিয়ে করবে, সেদিন আমিও বিয়ে করব।’

অভিনয়ার সঙ্গে সম্পর্কে রয়েছেন কিনা তা নিয়ে ‘হ্যাঁ’ বা ‘না’ কিছুই বলেননি বিশাল। তবে কারো সঙ্গে সম্পর্কে রয়েছেন তা নিশ্চিত করেছেন এই নায়ক।

বিশাল অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লাদদি’। তামিল ভাষার এ সিনেমা গত বছরের ২২ ডিসেম্বর মুক্তি পায়। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন সুনয়না। ড্রামা-অ্যাকশন ঘরানার এ সিনেমা পরিচালনা করেন বিনোদ কুমার। বর্তমানে বিশালের তিনটি সিনেমার কাজ রয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury