1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন

পুরুষদের জয়ের দিনে হতাশ করলেন নারীরা

  • প্রকাশের সময় : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ১০৪ বার দেখা হয়েছে

আমার নিউজ ডেক্স,

চীনের ঝেজিয়াং প্রদেশের হ্যাংজু শহরে চলমান এশিয়ান গেমসে আজ সোমবার থেকে শুরু হয়েছে কাবাডি প্রতিযোগিতা। সেখানে সকালে বাংলাদেশ পুরুষ কাবাডি দল বড় ব্যবধানে জাপানকে হারালোও হতাশায় ডুবিয়েছে নারী দল। তারা গ্রুপপর্বের প্রথম ম্যাচে নেপালের কাছে হেরে গেছে ৩৭-২৪ পয়েন্টের ব্যবধানে। নেপাল ৪টি লোনা পায়।

আজ নেপালকে হারাতে পারলেই সেমিফাইনাল নিশ্চিত হতো বাংলাদেশের। পাশাপাশি নিশ্চিত হতো ব্রোঞ্জ পদকও। কিন্তু আজ হেরে যাওয়ায় শেষ চারে যাওয়াটা এক প্রকার অসম্ভব হয়ে গেল হাফিজা-রূপালিদের জন্য। কারণ, পরের ম্যাচে তাদের খেলতে হবে শক্তিশালী ইরানের বিপক্ষে। যাদেরকে হারানো একপ্রকার অসম্ভব।

ছিয়াশা গুয়ালি স্পোর্টস সেন্টারের দ্বিতীয় কোর্টে অনুষ্ঠিত ম্যাচে বাংলাদেশের বিপক্ষে নেপাল আউট পয়েন্ট পায় ২৯টি, বোনাস পয়েন্ট পায় ৪টি এবং অলআউট করে লোনা থেকে পয়েন্ট পায় ৪টি। সব মিলিয়ে তাদের পয়েন্ট ৩৭। অন্যদিকে বাংলাদেশ আউট পয়েন্ট পায় ১২টি, বোনাস পয়েন্ট পায় ১০টি এবং সুপার ট্যাকল পয়েন্ট পায় ২টি। মোট পয়েন্ট হয় ২৪।

বাংলাদেশকে হারানোর পর উল্লাসে ফেঁটে পড়ে নেপালের মেয়েরা। কেউ কেউ কান্নায়ও ভেঙে পড়ে। কারণ, তাদের একটি পদক নিশ্চিত হয়েছে। তাদের উল্লাস আর উচ্ছ্বাস যেন থামতেই চাইছিল না।

‘বি’ গ্রুপের পরের ম্যাচে আগামীকাল মঙ্গলবার সকালে ইরানের মুখোমুখি হবে হিমালয় কন্যারা। আর বুধবার সকালে বাংলাদেশ শেষ ম্যাচ খেলবে ইরানের বিপক্ষে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury