1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:২২ অপরাহ্ন

মানিকগঞ্জের সাটুরিয়ায় পারিবারিক কলহের জেরে স্ত্রীকে পিটিয়ে হত্যা স্বামী আটক

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩
  • ৯৫ বার দেখা হয়েছে

মানিকগঞ্জের সাটুরিয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী শিবলু ভুইয়া (৩৬) কে আটক করেছে পুলিশ। বুধবার দিবাগত সাটুরিয়ায় উপজেলার বালিয়াটি ইউনিয়নের হাজীপুর এলাকায় এই ঘটনা ঘটে। আটককৃত শিবলু ভুইয়া সাটুরিয়ার বালিয়াটি হাজীপুর এলাকার আব্দুর রহিমের ছেলে। তিনি পেশায় ভ্যানগাড়ী চালক।নিহত ২৪ বছরের উজালা আক্তার আটকৃকত শিবলু ভুইয়ার স্ত্রী। তিনি ধামরাইয়ের স্নোটেক্স আউটারওয়্যার লিমিটেডের কর্মী ছিলেন।

পুলিশ জানান,পারিবারিক কলহের জেরে বুধবার রাতে স্বামী শিবলু ভুইয়ার সাথে উজালা আক্তারের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ের স্বামী শিবলু ভুইয়া ক্ষিপ্ত হয়ে ঘরের ভিতর থাকা একটি লাঠি দিয়ে স্ত্রী উজালা আক্তারকে বেধম মারধর করেন। লাঠির আঘাতে উজালা আক্তারের মাথা ও শরীরে গুরুত্বর আঘাত পায় এবং রাতেই ঘরের ভিতর বিনা চিকিৎসায় মারা যায় উজালা আক্তার। নিহত উজালা আক্তারের দশ বছর বয়সী একটি ছেলে ও আড়াই বছর বয়সী একটি মেয়ে আছে।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস জানান,এঘটনায় স্বামী শিবলু ভুইয়াকে আটক করা হয়েছে।নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় মামলা প্রক্রিয়াধীন এবং আটকের পর স্বামী শিবলু ভুইয়া হত্যার বিষয়ে স্বীকারোক্তি দিয়েছে বলেও তিনি জানান।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury