1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:২২ অপরাহ্ন

মানিকগঞ্জে লেবু ক্ষেত থেকে মুদি ব্যবসায়ীর লাশ উদ্ধার

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৫ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ  প্রতিনিধি:

মানিকগঞ্জের সাটুরিয়ায় আব্দুর রউফ রোমান (৫০) নামে এক মুদি ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত আব্দুর রউফ রোমান উপজেলার গাছবাড়ী এলাকার মৃত নাছির উদ্দীনের ছেলে ।

 

আজ( ১৫ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার সকালে উপজেলার গাজীখালী নদীর পাড়ের

আব্দুস সামাদ মিয়ার লেবু ক্ষেত থেকে রোমানের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরন করেছে পুলিশ।

 

নিহতের মামা অঃ সেনা সদস্য মোঃ আব্দুল ওয়াহিদ জানান, রোমান উপজেলার দরগ্রাম ইউনিয়নের  গাছবাড়ি এলাকায় নিজ বাড়ির কাছেই মুদি দোকান করে। গতকাল বুধবার(১৪ ফেব্রুয়ারি) রাত ১১ টা পর্যন্ত দোকানে ছিলেন। রাত সারড় ১১টার দিকে দোকান বন্ধ দেখে তার বাসায় তাকে খোঁজ করি। পরে তাকে না পেয়ে সম্ভাব্য বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজির পর তাকে পাওয়া যায়নি। পরে রাতেই থানা পুলিশ কে বিষয়টি অবগত করি। আজ বৃহস্পতিবার সকালে গাজীখালী নদীর পাড়ের আব্দুস সামাদ মিয়ার লেবু ক্ষেতে তার লাশ দেখে এলাকাবাসী স্বজনদের জানান। পরে পুলিশ খবর পেলে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরন করেছে পুলিশ।

 

এ ঘটনায় মানিকগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ কামরুল হাসান,র‍্যাব ৪ সিপিসি ৩ কমান্ডার লেফটেন্যান্ট আরিফ হোসেন,থানা অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম মোল্ল্যা ও দরগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলিনূর বকস রতন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিষয়ে মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ কামরুল হাসান বলেন, মানিকগঞ্জ র‍্যাব- ৪ সিপিসি ৩, ডিবি ,পিবিআই ও থানা পুলিশ ঘটনার রহস্য উদঘাটন ও তদন্তের কাজ করছে। নিহতের শরীরে আঘাতের কিছু চিহ্ন রয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury