1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে স্বেচ্ছাসেবী সংগঠন ক্লিন সিটির উদ্যোগেপরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম সিংগাইর ঘোনাপাড়া ঈদগাহ কবরস্থান কমিটিরি দুর্নীতিরপ্রতিবাদে মানববন্ধন, পুলিশের বাধায় পন্ডু মানিকগঞ্জে আয়েশা সিদ্দিকা মহিলা মাদ্রাসায়বান্ধবীদের সাথে খেলাধুলার সময় পা-পিছলে ছাদথেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু পাকিস্তানের উপ-প্রধানমন্ত্রী হলেন ইসহাক দার বিচার শুরুর বিষয়ে আদেশ আজ বিয়ের দাবিতে ছাত্রলীগ নেতার বাড়িতে টিকটকার তরুণী আল্লুর পারিশ্রমিক ১৯৭ কোটি টাকা! দিনাজপুরে ভোট শেষে ২ প্রার্থীর সমর্থকদের উত্তেজনা, গুলিতে নিহত ১ বাবা-মায়ের নিয়মিত ঝগড়া থামাতে থানায় ৬ বছরের শিশু প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আজ দেশে ফিরছেন

সিংগাইরে ব্যক্তিগত উদ্যোগে দিলেন ঈদ উপহার

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ২৪ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

সিংগাইরে ব্যক্তিগত উদ্যোগে দু:স্থদের মাঝে ঈদ উপহার দিলেন, হায়দার ইসলাম খান।
মো.রকিবুল হাসান বিশ্বাস,সিংগাইর (মানিকগঞ্জ)থেকে:মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বিভিন্ন এলাকার দুঃস্থ ও অসহায় ২শ ৩০ জন পরিবারে মাঝে ঈদ উপহার তুলে দিলেন,উপজেলা আওমী-যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী মো.হায়দার ইসলাম খান।
সোমবার (৮ এপ্রিল) দুপুর ২ টার দিকে সিংগাইর পৌর এলাকার চর আজিমপুর গ্রামের তার নিজ বাসভবন থেকে এ উপহার তুলে দেন। এ সময় তার সহধর্মিণী নাছরিন আক্তারসহ পরিবারের লোকজন উপস্থিত ছিলেন। এলাকার দুস্থ লোকজন ঈদের উপহার হিসেবে নগদ অর্থ পেয়ে অনেক খুশি।
ঈদ উপহার হিসেবে নগদ অর্থ পাওয়া ছকিনা,রহিতন,কুলসুম,আরমান আলী বলেন,প্রতিবছর ঈদের আগে হায়দার আমাদেরকে টাকা পয়সা দিয়ে থাকে। আমরা প্রান খুলে তার পরিবারের জন্য দোয়া করি।
এ ব্যাপারে মো.হায়দার ইসলাম খান বলেন,সমাজের দুস্থ ও অসহায় মানুষের পাশে থাকতে চাই। আমি সমাজের বিভিন্ন সামাজিক কর্মকান্ডে জড়িত রয়েছি। এসময় সবাইকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছাও দেন তিনি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury