1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে স্বেচ্ছাসেবী সংগঠন ক্লিন সিটির উদ্যোগেপরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম সিংগাইর ঘোনাপাড়া ঈদগাহ কবরস্থান কমিটিরি দুর্নীতিরপ্রতিবাদে মানববন্ধন, পুলিশের বাধায় পন্ডু মানিকগঞ্জে আয়েশা সিদ্দিকা মহিলা মাদ্রাসায়বান্ধবীদের সাথে খেলাধুলার সময় পা-পিছলে ছাদথেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু পাকিস্তানের উপ-প্রধানমন্ত্রী হলেন ইসহাক দার বিচার শুরুর বিষয়ে আদেশ আজ বিয়ের দাবিতে ছাত্রলীগ নেতার বাড়িতে টিকটকার তরুণী আল্লুর পারিশ্রমিক ১৯৭ কোটি টাকা! দিনাজপুরে ভোট শেষে ২ প্রার্থীর সমর্থকদের উত্তেজনা, গুলিতে নিহত ১ বাবা-মায়ের নিয়মিত ঝগড়া থামাতে থানায় ৬ বছরের শিশু প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আজ দেশে ফিরছেন

ঈদের দিন ঘুরতে বেরিয়ে লাশ হলেন শাকিল

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪
  • ২৭ বার দেখা হয়েছে

সিংগাইর (মানিকগঞ্জ)প্রতিনিধি:

মানিকগঞ্জের সিংগাইরে ঈদ উপলক্ষে তিন বন্ধু ঘুরতে বেড়িয়ে মোটরসাইকেল র্দুঘটনায় লাশ হয়ে ফিরলেন শাকিল (২৩)। এতে গুরুতর আহত হয়েছে শাকিলের দুই বন্ধু মোঃ মোকবুল হোসেন (২২) ও মোঃ শুভ (২৩)। নিহত শাকিল উপজেলার ধল্লা ইউনিয়নের আঠালিয়া গ্রামের মো: কাশির পুত্র।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) পবিত্র ঈদুল ফিতরের দিন বেলা ২টার দিকে হেমায়েতপুর-সিংগাইর- মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের জায়গীর গ্রামের আবেদ মুন্সীর বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায় , ঈদ উপলক্ষে শাকিল তার দুই বন্ধুকে নিয়ে দুপুরে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। এক পর্যায়ে আবেদ মুন্সির বাড়ির সামনে একটি কাটা সিএনজির সঙ্গে তাদের মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে নিহত হয় শাকিল। গুরুতর আহত হয় শুভ ও মোকবুল। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। এ ঘটনায় নিহতের পরিবারে বলছে শোকের মাতম।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি মোঃ জিয়ারুল ইসলাম বলেন, নিহতর পরিবারের অভিযোগ না থাকায় আইনগত প্রক্রিয়া শেষে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury