1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে স্বেচ্ছাসেবী সংগঠন ক্লিন সিটির উদ্যোগেপরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম সিংগাইর ঘোনাপাড়া ঈদগাহ কবরস্থান কমিটিরি দুর্নীতিরপ্রতিবাদে মানববন্ধন, পুলিশের বাধায় পন্ডু মানিকগঞ্জে আয়েশা সিদ্দিকা মহিলা মাদ্রাসায়বান্ধবীদের সাথে খেলাধুলার সময় পা-পিছলে ছাদথেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু পাকিস্তানের উপ-প্রধানমন্ত্রী হলেন ইসহাক দার বিচার শুরুর বিষয়ে আদেশ আজ বিয়ের দাবিতে ছাত্রলীগ নেতার বাড়িতে টিকটকার তরুণী আল্লুর পারিশ্রমিক ১৯৭ কোটি টাকা! দিনাজপুরে ভোট শেষে ২ প্রার্থীর সমর্থকদের উত্তেজনা, গুলিতে নিহত ১ বাবা-মায়ের নিয়মিত ঝগড়া থামাতে থানায় ৬ বছরের শিশু প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আজ দেশে ফিরছেন

মানিকগঞ্জে বিএনপির নেতাকর্মীদের সাথে ঈদ পুর্নমিলনী

  • প্রকাশের সময় : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ৪৩ বার দেখা হয়েছে

নুসরাত জাহান তনিমা, স্টাফ রিপোর্টার

মানিকগঞ্জে বিএনপির নেতাকর্মীদের সাথে ঈদ পুর্নমিলনী ও নববর্ষের শুভেচ্ছা বিনিময় করলেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা। 

আজ সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে দলীয় কার্যালয়ে এই শুভেচ্ছা বিনিময় হয়।

এসময় অন্যান্যদের উপস্থিত ছিলেন  জেলা বিএনপির সহ সভাপতি আজাদ হোসেন খান, যুগ্ম সাধারণ সম্পাদক সত্যেন কান্ত পন্ডিত ভজন, এস এম ইকবাল হোসেন, পৌর বিএনপির সভাপতি নাসির উদ্দিন আহমেদ যাদু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নুরতাজ আলম বাহার, রফিক উদ্দিন ভূইয়া হাবু, দপ্তর সম্পাদক আরিফ হোসেন লিটন, প্রচার ও প্রকাশনা সম্পাদক শামীম আল মামুন, জেলা যুবদলের সদস্য সচিব তুহিনুর রহমান তুহিন, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জিন্নাহ খান, সদস্য সচিব রকিবুর রহমান রাকিব, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল কাদের, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক লিটন, জেলা ছাত্র দলের সভাপতি আব্দুল খালেক শুভ, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম খান সজিব সহ জেলা,উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এই পুর্নমিলনীর মধ্যে দিয়ে নেতাকর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা বিরাজ করে। 

এসময় বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা আফরোজা খান রিতা বলেন, নেতাকর্মীদের চাংঙ্গা করতে এই ঈদ পুর্নমিলনীর আয়োজন করা হয়েছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে গনতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন রাজপথে মোকাবেলা করা হবে। ঘরে বসে না থেকে এখন থেকে নিয়মিতভাবে দলীয় কার্যালয়ে এসে বসার আহবান জানান।

এরআগে নাশকতার  মামলায় আদালতে হাজিরা দেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা আফরোজা খান রিতা সহ অর্ধশতাধিক নেতাকর্মী। 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury