1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে স্বেচ্ছাসেবী সংগঠন ক্লিন সিটির উদ্যোগেপরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম সিংগাইর ঘোনাপাড়া ঈদগাহ কবরস্থান কমিটিরি দুর্নীতিরপ্রতিবাদে মানববন্ধন, পুলিশের বাধায় পন্ডু মানিকগঞ্জে আয়েশা সিদ্দিকা মহিলা মাদ্রাসায়বান্ধবীদের সাথে খেলাধুলার সময় পা-পিছলে ছাদথেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু পাকিস্তানের উপ-প্রধানমন্ত্রী হলেন ইসহাক দার বিচার শুরুর বিষয়ে আদেশ আজ বিয়ের দাবিতে ছাত্রলীগ নেতার বাড়িতে টিকটকার তরুণী আল্লুর পারিশ্রমিক ১৯৭ কোটি টাকা! দিনাজপুরে ভোট শেষে ২ প্রার্থীর সমর্থকদের উত্তেজনা, গুলিতে নিহত ১ বাবা-মায়ের নিয়মিত ঝগড়া থামাতে থানায় ৬ বছরের শিশু প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আজ দেশে ফিরছেন

মানিকগঞ্জে দুটি উপজেলা পরিষদ নির্বাচনে  ৩৩ জনের মনোনয়নপত্র দাখিল

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ৬৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার
মানিকগঞ্জে প্রথম দফায় হরিরামপুর ও সিঙ্গাইর – এ দুটি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।  হরিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ৯ জন, ভাইস চেয়ারম্যান পদে ৮জন ও নারী ভাইস চেয়ারম্যান পদে ৪ জন। সিংগাইর উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ৪ জন, ভাইসচেয়ারম্যান পদে ৪জন ও নারী ভাইসচেয়ারম্যান পদে ৩ জন।
হরিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোট ৯ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। তাঁরা হলেন, হরিরামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. রাজিবুল হাসান রাজিব, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহসভাপতি মো. সাদ্দাম হোসেন, আয়ারল্যান্ডের ডাবলিন শহর আওয়ামী লীগের উপদেষ্টা সামছুল ইসলাম, হরিরামপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. সেলিম মোল্লা, হরিরামপুর উপজেলা পরিষদের বর্তমান ভাইসচেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মো. আজিম খাঁন, হরিরামপুর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের ত্রাণ ও দুযোর্গ বিষয়ক সম্পাদক দেওয়ান সাইদুর রহমান, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. তামজিদ উল্লা প্রধান লিল্টু, হরিরামপুর উপজেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক ও বয়ড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান মো. জাহিদুর রহমান তুষার এবং নির্দলীয় (স্বতন্ত্র ) রাকিব হাসান।
 সিঙ্গাইর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। তাঁরা হলেন, স্বতন্ত্র (নির্দলীয়) নিত্য গোপাল সাহা বলাই, জামির্ত্তা ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান ও স্বতন্ত্র (নির্দলীয়) মো. আবদুল হাকিম, সিঙ্গাইর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সায়েদুল ইসলাম ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. আবদুল মাজেদ খান।

 বিএনপি ঃ চেয়ারম্যান পদে শুধুমাত্র হরিরামপুর উপজেলা পরিষদের অংশ নিচ্ছেন একজন।
  হরিরামপুর উপজেলায় বিএনপির অঙ্গসংগঠন যুবদলের এক নেতা মনোনয়নপত্র জমা দিয়েছেন। তিনি মো. জাহিদুর রহমান তুষার। তিনি হরিরামপুর উপজেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক এবং বয়ড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে একাধিক প্রার্থী রয়েছে।
  পিতা পুত্রের মনোনয়ন পত্র জমা ঃ
হরিরামপুর উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন হরিরামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. রাজিবুল হাসান রাজিব ও তার পিতা হরিরামপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. সেলিম মোল্লা। যদি সেলিম মোল্লার মনোনয়নপত্র বৈধ হয় তবে পুত্র রাজিব তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিবেন। তবে সেলিম মোল্লার মনোনয়ন পত্র বাতিল হলে তার ছেলে রাজিব নির্বাচনে প্রতিদ্ব›দ্বীতা করবেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury