1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন

মানিকগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপিপন্থী দুই নেতার বহিষ্কার দাবিতে মিছিল

  • প্রকাশের সময় : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ২৩ বার দেখা হয়েছে

হরিরামপুর প্রতিনিধি :
মানিকগঞ্জের হরিরামপুরে নির্বাচন বাতিল ও বিএনপির কেন্দ্রীয় নির্দেশ অমান্য করে নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপিপন্থী দুই নেতার বহিষ্কারের দাবিতে ঝাড়ু মিছিল হয়েছে।
গত সোমবার বিকেল সাড়ে পাঁচ টার দিকে উপজেলার হরিরামপুর-ঝিটকা আঞ্চলিক সড়কে মিছিলটি হয়। বিক্ষোভ মিছিলে উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক বয়ড়া ইউনিয়নের তিন বরের চেয়ারম্যান ও উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী জাহিদুর রহমান তুষার ও কাঞ্চনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, জেলা বিএনপির সাবেক সদস্য ও নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেন মোসার বহিষ্কার দাবি করা হয়। মিছিলটি আন্ধারমানিক কবরস্থানের সামনে থেকে শুরু হয়ে লেছড়াগঞ্জ বাজার প্রদক্ষিণ করে স্বপ্নপুরী হয়ে আবার আন্ধারমানিক কবরস্থানের সামনে এসে শেষ হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপজেলা যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক শাহিন মৃধা, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক শামসুল আলম মিশুক, উপজেলা যুবদল নেতা সোহেল বাবু, উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক লুৎফর রহমান লিংকন, উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক কমিটির সদস্য রাইফুর ইসলাম বাকের সহ উপজেলার শতাধিক ছাত্রদল ও যুবদলের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এসময় নেতাকর্মীরা অবৈধ নির্বাচন, প্রহসনের নির্বাচন মানিনা মানবোনা এবং দালালেরা সাবধান, তুষার -মোশার বহিষ্কার চাই বলে স্লোগান দেয় এবং এব্যাপারে জেলা বিএনপি খুব দ্রুত সাংগঠনিক ব্যবস্থা নেবেন এমন দাবী জানান।

এ বিষয়ে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও যুবদলের যুগ্ম আহ্বায়ক জাহিদুর রহমান তুষার বলেন, হরিরামপুর -ঝিটকা সড়কের লেছড়াগঞ্জ এলকায় মিছিলে অবৈধ নির্বাচন মানিনা বলে স্লোগান দেয়া হয়েছে শুনেছি। আমাকে দল থেকে ডেকে নির্বাচন না করার কথা বলা হলেও জনগণের চাপে আমি নির্বাচন করছি। আর মিছিলটি মূলত দলীয় কোন মিছিল নয়, আমার প্রতি প্রতিহিংসা এবং আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বীত হয়ে তারা আমার বিরুদ্ধে মিছিল করেছে।
ভাইস চেয়ারম্যান প্রার্থী মোশাররফ হোসেন মোসা বলেন, আমি ব্যক্তিগতভাবে প্রার্থী হয়েছি। দল বহিষ্কার করলে করবে। এখন দলে আমার কোন পদপদবী নেই।

হরিরামপুর থানা ওসি শাহ নুর এ আলম বলেন, একটি ঝটিকা মিছিল হয়েছে। খবর পেয়ে পুলিশ গিয়ে কাউকে পায়নি। মিছিলকারীরা দ্রুত সটকে পরেছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury