1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জের দৌলতপুরে বিএনপি নেতার গাড়ি বহরে হামলা, গাড়ী ভাংচুর সহ আহত ৮

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৭২ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

মানিকগঞ্জে বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক এস.এ জিন্নাহ্ কবিরের গাড়ি বহরে হামলা চালিয়ে ৬ টি প্রাইভেটকার, ১টি হায়েজ ও  বেশ কয়েকটি মোটর সাইকেল ভাঙচুরের অভিযোগ উঠেছে৷  এ ঘটনায় ৮জন আহত বলে জানিয়েছেন দলীয় সূত্র।

 

শুক্রবার বিকেলে জেলা বিএনপির সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ্ কবীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি সূত্রে এসকল তথ্য জানা যায়।

 

এ বিষয়ে এস.এ জিন্নাহ্ কবীর জানান ,শুক্রবার তার নির্বাচনী এলাকা মানিকগঞ্জ -১ আসনের অন্তর্ভুক্ত দৌলতপুর উপজেলার বাচামারা ইউনিয়ন বিএনপির সভাপতি ইউনুস আলী শেখের বাড়িতে এক সামাজিক অনুষ্ঠান শেষে নেতাকর্মীদের নিয়ে ফেরার পথে দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কুদ্দুস ও উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ূন কবীর শাওন ৪০-৫০ অস্ত্রধারী নিয়ে হামলা চালায়।  হামলায় জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হামিদুর রহমান দুলাল ও জেলা ছাত্রদলের সহ-সভাপতি ওমর ফারুক সহ বিভিন্ন ইউনিটের ৮ জন নেতাকর্মী আহত হয়।  এ ঘটনায় ৬ টি প্রাইভেটকার,  একটি হাইজ গাড়ী ও ২০টি মোটর সাইকেল ভাঙচুর করে এবং  ব্যবহৃত মোবাইল ফোন ও নগদ অর্থ  লুটপাটের অভিযোগ করা হয়েছে প্রেস বিজ্ঞপ্তিতে। এ বিষয়ে আদালতে মামলার প্রস্তুতি চলছে বলেও জিন্নাহ্ জানান।

জিন্নাহ্ আরো জানান, আওয়ামীলীগের বহরে এত মানুষ হয় না৷ আমি এই আসনে ধানের শীষের মনোনীত প্রার্থী, এই জনপ্রিয়তা, এই জনঢল তারা সহ্য করতে  না পেরে   ইর্শ্বান্বিত হয়ে প্রতিপক্ষরা এখন লুটপাট হামলায় নেমেছে। এ জনঢল হামলা করে দমিয়ে রাখা যাবে না।

 

এ বিষয়ে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জাকারিয়া হোসেন জানান, বিএনপি নেতার বহরে হামলার ঘটনা শুনেছি, কোনো লিখিত অভিযোগ পাওয়া যায় নি৷ এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury