1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চট্টগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়ানের পরিবারে চলছে শোকের মাতম মানিকগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনে হরিরামপুরে সাইদুর এবংসিংগাইরে সায়েদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক প্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালুর ঘোষণা ‘শিশু ও মাতৃমৃত্যু রোধে দক্ষিণ এশিয়ায় ভালো অবস্থানে বাংলাদেশ’ ঢাকায় বিএনপির সমাবেশ ১০ মে  ভোটার উপস্থিতি কম, রান্নায় ব্যস্ত আনসার সদস্যরা চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫ থেকে ২০ শতাংশ: ইসি সচিব  ফুফাতো ভাইয়ের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক মানিকগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক সচেতনতামুলক  কর্মশালা অনুষ্ঠিত

জাগপা সভাপতি রেহানা প্রধান আর নেই

  • প্রকাশের সময় : সোমবার, ২২ অক্টোবর, ২০১৮
  • ৯৬৩ বার দেখা হয়েছে

বিশেষ প্রতিনিধি: জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) প্রতিষ্ঠাতা সভাপতি শফিউল আলম প্রধানের সহধর্মিণী ও জাগপা সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৩ বছর।  সোমবার (২২ অক্টোবর) সকাল সাড়ে ৭টায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। হৃদরোগ আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন রেহানা প্রধান।  জাগপা মিডিয়া উইং সদস্য নজরুল ইসলাম বাবলু বিষয়টি নিশ্চিত করেছেন।  এক প্রেসবিজ্ঞপ্তিতে তিনি জানান, সোমবার বাদ মাগরিব রাজধানীর মোহাম্মদপুর ইকবাল রোডের বায়তুস সালাম জামে মসজিদে মরহুমার জানাজা অনুষ্ঠিত হবে। পরে আজিমপুর কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।
মৃত্যুকালে রেহানা প্রধান কন্যা ব্যারিস্টার তাসমিয়া প্রধান ও ছেলে প্রকৌশলী আল রাশেদ প্রধানসহ অসংখ্য রাজনীতিক কর্মী-সমর্থক-শুভানুধ্যায়ী এবং গুণগ্রাহী রেখে গেছেন। এদিকে সভাপতির মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন জাগপা সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, জাগপার কেন্দ্রীয় সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগর সভাপতি আবু মোজাফফর মো. আনাছ, ঢাকা মহানগর জাগপা সভাপতি আসাদুর রহমান খানসহ দলের অন্যান্য নেতারা।   ২০১৭ সালের ২১ মে দলের সভাপতি শফিউল আলম প্রধানের মৃত্যুর পর থেকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন অধ্যাপিকা রেহানা। পরে গত বছরের ২৮ নভেম্বর তাকে জাগপার সভাপতি করা হয়।

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury