1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ১১ মে ২০২৪, ০১:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চট্টগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়ানের পরিবারে চলছে শোকের মাতম মানিকগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনে হরিরামপুরে সাইদুর এবংসিংগাইরে সায়েদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক প্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালুর ঘোষণা ‘শিশু ও মাতৃমৃত্যু রোধে দক্ষিণ এশিয়ায় ভালো অবস্থানে বাংলাদেশ’ ঢাকায় বিএনপির সমাবেশ ১০ মে  ভোটার উপস্থিতি কম, রান্নায় ব্যস্ত আনসার সদস্যরা চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫ থেকে ২০ শতাংশ: ইসি সচিব  ফুফাতো ভাইয়ের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক মানিকগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক সচেতনতামুলক  কর্মশালা অনুষ্ঠিত

হরিরামপুরের প্রাথমিক বিদ্যালয়ে উপস্থিত আকস্মিক সচিব, বরখাস্ত ৭ শিক্ষক

  • প্রকাশের সময় : শুক্রবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৯
  • ১৫৭৫ বার দেখা হয়েছে

শুভংকর পোদ্দার

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের সচিব আকরাম-আল হোসেন আকস্মিক সফরে গিয়ে বিদ্যালয়ে উপস্থিত না পাওয়ায় মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার  ৭ শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বরখাস্তকৃতরা হলেন পদ্মার চরাঞ্চলে অবস্থিত ৭টি সরকারি প্রাথমিক  বিদ্যালয়ের শিক্ষক। বিনা ছুটিতে তারা বিদ্যালয়ে অনুপস্থিত ছিলেন। বৃহস্পতিবার বিকালে শিক্ষকদের সাময়িক বরখাস্তের আদেশ দেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ রওশন আলী।

সাময়িক বরখাস্তকৃত শিক্ষকরা হলেন,ডুবাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মহিদুর রহমান, সুতালড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফারজাহান আক্তার স্বর্ণা, রামচন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোকলেছিন আহম্মেদ, হরিণা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শুভ্র সাহা, হারুকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মণি মিয়া, পুর্ব আজিমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক স্মৃতি আক্তার এবং এনায়েতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃআরমান।

মানিকগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রওশন আলী জানান, বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রানালয়ের সচিব আকরাম-আল হোসেন ঢাকা জেলা প্রাথমিক শিক্ষা অফিসের উপ-পরিচালক ইন্দ্রভূষণ দেবকে সঙ্গে নিয়ে আকস্মিক হরিরামপুর উপজেলার পদ্মার চরাঞ্চলে অবস্থিত স্কুল গুলো পরিদর্শনে আসেন। ঢাকা জেলার দোহার এলাকা থেকে স্পীডবোটে তিনি চরে পৌঁছলেও তার এই সফরের খবর মানিকগঞ্জের কর্মকর্তাদের জানাছিলো না। সচিব মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার চরের ৭ টি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করে ৭ জন শিক্ষককে কর্মস্থলে অনুপস্থিত পান। মন্ত্রণালয় ওই সকল শিক্ষকদের বিষয়ে তথ্য চান। পরে বিনা ছুটিতে বিদ্যালয়ে অনুপস্থিত থাকার অভিযোগে ওই ৭ জন শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়। পরবর্তীতে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury