1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ১১ মে ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চট্টগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়ানের পরিবারে চলছে শোকের মাতম মানিকগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনে হরিরামপুরে সাইদুর এবংসিংগাইরে সায়েদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক প্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালুর ঘোষণা ‘শিশু ও মাতৃমৃত্যু রোধে দক্ষিণ এশিয়ায় ভালো অবস্থানে বাংলাদেশ’ ঢাকায় বিএনপির সমাবেশ ১০ মে  ভোটার উপস্থিতি কম, রান্নায় ব্যস্ত আনসার সদস্যরা চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫ থেকে ২০ শতাংশ: ইসি সচিব  ফুফাতো ভাইয়ের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক মানিকগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক সচেতনতামুলক  কর্মশালা অনুষ্ঠিত

পরীর সিনেমায় গাইবেন নোবেল

  • প্রকাশের সময় : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
  • ৩৬২ বার দেখা হয়েছে

ঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামার কন্যা পরীমনি। এরই মধ্যে এই অভিনেত্রী বেশ কয়েকটি সরকারি অনুদানের সিনেমায় অভিনয় করেছেন। তারই ধারাবাহিকতায় তিনি ‘মুখোশ’ নামের সিনেমায় নাম লেখান। ইফতেখার শুভর পরিচালনায় এই সিনেমায় অনেক আগেই চুক্তিবদ্ধ হয়েছেন পরীমনি। এবার এই সিনেমা যুক্ত হয়েছেন আলোচিত-সমালোচিত কন্ঠশিল্পী নোবেল।

‘মুখোশ’ সিনেমার টাইটেল সং- গাইবেন তিনি। গানটির কথা লিখেছেন আব্রাহাম তামিম। সুর ও সংগীত পরিচালনার দায়িত্বে আছেন হুমায়ূন।

ব্যাচেলর ডটকম প্রোডাকশনের ব্যানারে নির্মিত এ সিনেমায় পরীমনিকে ছাড়াও দেখা যাবে চিত্রনায়ক রোশান, মোশাররফ করিম, ইরেশ যাকের, ফারুক আহমেদ, রাশেদ মামুন অপু, রাশেদ রাশু, সেলিম রেজা, অরণ্য বিজয় ও রঙ্গিলা সাধুসহ অনেককেই।

‘মুখোশ’ চলতি অর্থ বছরে সরকারি অনুদানের জন্য মনোনীত হয়েছে। প্রথমবারের মতো চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন শুভ। এর আগে অসংখ্য টিভি নাটক নির্মাণ করেছেন। পাশাপাশি চলচ্চিত্রের কাহিনি-চিত্রনাট্য, সংলাপও রচনা করেছেন।

সম্প্রতি পরীমনি সরকারি অনুদানের ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার শুটিং শেষ করেছেন। আবু রায়হান জুয়েল পরিচালিত এ সিনেমায় জুটি বেঁধে আভিনয় করছেন সিয়াম-পরীমনি। আগামী ১১ ডিসেম্বর পরী অভিনীত ‘বিশ্বসুন্দরী’ সিনেমা মুক্তি পাবে।

 

/মহিদ

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury