1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন

মতবিনিময় সভায় নবনির্বাচিত মানিকগঞ্জ-২ আসনের এমপি টুলু- আপনারা আমার চামচা হবেন না গুড উইশার হবেন

  • প্রকাশের সময় : বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪
  • ৪৭ বার দেখা হয়েছে

সিংগাইর (মানিকগঞ্জ)প্রতিনিধিঃ

মানিকগঞ্জ-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু উপজেলা পরিষদ,সরকারি কর্মকর্তা, মুক্তিযোদ্ধা ,সাংবাদিক , সুশীল সমাজ ও নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, আপনারা আমার চামচা হবেন না গুড উইশার হবেন। নির্বাচনকালীন সময়ের সব বিভেদ ভুলে সকলকে একত্রে কাজ করার আহবান জানান তিনি।

বুধবার(১৭ জানুয়ারি) দুপুর ১২ টায় উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী অবাধ সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহনশূলক নির্বাচনের সুযোগ করে দেয়ায় আমি সংসদ সদস্য হতে পেরেছি। সেই সাথে বিগত সময়ের রেকর্ড ভেঙ্গে নির্বাচন কমিশনসহ সংশ্লিষ্ট কর্মকর্তা ও আইন-শৃংখলা বাহিনীর সদস্যরা যথাযথ দায়িত্ব পালন করায় ধন্যবাদ জানান তিনি।

নবনির্বাচিত সাংসদ তার বক্তব্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান তার পরিবারের নিহত সকল সদস্য ও জাতীয় চার নেতাসহ মুক্তিযুদ্ধে সকল শহীদদের স্বরণ করেন। উপজেলা নির্বাহী অফিসার পলাশ কুমার বসুর সভাপতিত্বে ও উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর জহুরা খাতুনের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- সহকারী পুলিশ সুপার (সিংগাইর সার্কেল) আব্দুল্লাহ আল ইমরান, ওসি জিয়ারুল ইসলাম,পরিবার পরিকল্পনা কর্মকর্তা শাহিনুজ্জামান শিশির, সিংগাইর সরকারি কলেজের অধ্যক্ষ নূরুদ্দিন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মো. ইউনুস, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. শারমিন আক্তার, মো. রবিউল আলম উজ্জল, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও বলধারা ইউপি চেয়ারম্যান হাজী আব্দুল মাজেদ খান, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মীর মো. শাহজাহান, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সায়েদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান- রমজান আলী ,দেওয়ান জিন্নাহ লাঠু, শওকত হোসেন বাদল,ইঞ্জিঃ শাহাদৎ হোসেন,সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল বাশার, সিংগাইর প্রেস ক্লাবের সদস্য সচিব মো. রকিবুল হাসান বিশ^াস, সাবেক সাধারণ সম্পাদক ও ভোরের কাগজ প্রতিনিধি মাসুম বাদশাহ। মতবিনিময় সভায় সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury