1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

মানিকগঞ্জে কোটি ৮৬ লক্ষ টাকা ব্যয়ে ধলেশ^রী নদী সাড়ে ৪৫ কিলোমিটার পুনঃখনন কাজের উদ্বোধনে স্বাস্থ্য মন্ত্রী

  • প্রকাশের সময় : শনিবার, ২ নভেম্বর, ২০১৯
  • ১৩৫৯ বার দেখা হয়েছে

এস .এম. আকরাম হোসেন :

স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, নদী খনণের মাধ্যমে ফিরে আসবে সেই পুরানো নদী। সেখানে পাল তোলা নৌকা চলবে, স্ব”ছ পানি থাকবে, মাছ থাকবে এবং সেচের ব্যবস্থাও থাকবে। এবং আমরা আবারও আমাদের পরিবেশের ভারসাম্য ফিরে পাব। অনাবৃষ্টি –অতিবৃষ্টি আমাদের দেশে হবে না।

শুক্রবার সন্ধ্যায় মানিকগঞ্জে কোটি ৮৬ লক্ষ টাকা ব্যয়ে ধলেশ^রী নদী সাড়ে ৪৫ কিলোমিটার পুনঃখনন কাজের উদ্বোধনীয় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক এসএম ফেরদৌসের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে পুলিশ সুপার রিফাত রহমান শামীম, মানিকগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো.মাঈন উদ্দিন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল,শ্রম বিষয়ক সম্পাদক  ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো: লিয়াকত আলী ভান্ডারী,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান ইসরাফির হোসেন, সাধারন সম্পাদক আফসার উদ্দিন সরকার, পৌর আওয়ামীলীগের সভাপতি মোনায়েম খান, সাধারন সম্পাদক ও জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মো: জাহিদুল ইসলাম জাহিদ, শিবালয় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা রেজাউর রহমান খান জানু, সিংগাইর উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান হান্নান, জাগীর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জাগীর ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন, জেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুল জলিল, সাধারন সম্পাদক হানিফ আলীসহ অন্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন জাগীর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য শামীম হোসেন।

এসময় মন্ত্রী আরও বলেন,সকল উন্নয়নের বিপক্ষে ষড়যন্ত্র চলে। কারন দেশে যদি বিশৃংখলা সৃস্টি করা যায় তাহলে আমাদের উন্নয়ন, নদী খনন ও রাস্তাঘাট ব্রীজসহ পদ্মা ব্রীজ মেট্রোরেল, পায়রাবন্ধর বন্ধ হয়ে যাবে। কাজেই চক্রান্ত চলে এবং দেশীয় ও আন্তজার্তিক চক্রান্ত আছে।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury