1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে স্বেচ্ছাসেবী সংগঠন ক্লিন সিটির উদ্যোগেপরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম সিংগাইর ঘোনাপাড়া ঈদগাহ কবরস্থান কমিটিরি দুর্নীতিরপ্রতিবাদে মানববন্ধন, পুলিশের বাধায় পন্ডু মানিকগঞ্জে আয়েশা সিদ্দিকা মহিলা মাদ্রাসায়বান্ধবীদের সাথে খেলাধুলার সময় পা-পিছলে ছাদথেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু পাকিস্তানের উপ-প্রধানমন্ত্রী হলেন ইসহাক দার বিচার শুরুর বিষয়ে আদেশ আজ বিয়ের দাবিতে ছাত্রলীগ নেতার বাড়িতে টিকটকার তরুণী আল্লুর পারিশ্রমিক ১৯৭ কোটি টাকা! দিনাজপুরে ভোট শেষে ২ প্রার্থীর সমর্থকদের উত্তেজনা, গুলিতে নিহত ১ বাবা-মায়ের নিয়মিত ঝগড়া থামাতে থানায় ৬ বছরের শিশু প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আজ দেশে ফিরছেন

স্বামীকে খুন করলেই ৫০ হাজার টাকাপুরস্কার ঘোষণা স্ত্রীর

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৮৫ বার দেখা হয়েছে

দাম্পত্যকলহ কোন পরিবারে হয় না? তাই বলে সামাজিক যোগাযোগমাধ্যম হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে স্বামীকে হত্যার জন্য পুরস্কার ঘোষণা করবেন স্ত্রী? বাস্তবে এমনই ঘটনা ঘটেছে। ফলে নিরাপত্তা চেয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন আতঙ্কিত স্বামী। ভারতের উত্তরপ্রদেশের আগরার এই ঘটনায় হুলস্থুল পড়ে গেছে।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, হোয়াটসঅ্যাপে স্বামীকে হত্যার জন্য ৫০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেছেন স্ত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া পোস্টে তিনি লিখেছেন, ‘বাবা-মা আমার ইচ্ছার বিরুদ্ধে বিয়ে দিয়েছে। স্বামীর সঙ্গে থাকতে চাই না আমি। স্বামীকে খুন করলে ৫০ হাজার টাকা দেব।’ স্ত্রীর এই স্ট্যাটাস চোখে পড়ে ওই যুবকের। এরপর স্বাভাবিকভাবেই আতঙ্কিত হয়ে পড়েন তিনি। পরে পুলিশের দ্বারস্থ হন এবং স্ত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। কিন্তু হঠাৎ সম্পর্কের এতটা অবতি হলো কীভাবে?

জানা যায়, ২০২২ সালের ৯ জুলাই মধ্যপ্রদেশের ভিন্ড জেলার এক তরুণীর সঙ্গে বিয়ে হয়েছিল যুবকের। উভয়ের মধ্যে অশান্তি শুরু হল ডিসেম্বর মাসেই বাপের বাড়ি চলে যান ওই নারী। খোরপোষের জন্য আদালতে মামলাও দায়ের করেন। সেই মামলা এখনও চলছে। এর মধ্যেই যুবকের নজরে পড়ে স্ত্রীর হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস। এরপরই পুলিশের দ্বারস্থ হন তিনি। 

যুবক জানিয়েছেন, এর আগে ২০২৩ সালের ২১ ডিসেম্বের ভিন্ডের আদালতে যখন গিয়েছিলেন সেই সময় তাকে ঘিরে ধরে শ্বশুরবাড়ির লোকেরা প্রাণে মেরে ফেলার হুমকিও দিয়েছিল।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury