1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন

মানিকগঞ্জে কর্মহীন দু:স্থদের মাঝে বিএনপি’র প্রয়াত মহাসচিবপুত্র খোন্দকার ডাবলুর খাদ্য সহায়তা

  • প্রকাশের সময় : শনিবার, ১৬ মে, ২০২০
  • ৪৯৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

বিএনপি’র প্রয়াত মহাসচিব অ্যাডভোকেট খোন্দকার দেলোয়ার হোসেনের পরিবারের পক্ষ থেকে মানিকগঞ্জের ঘিওর ও শিবালয় উপজেলার কর্মহীন দু:স্থ পরিবারের মাঝে খাদ্যসহায়তা দেওয়া হয়েছে। শুক্রবার সামজিক দুরত্ব মেনে দু:স্থ ব্যক্তিদের হাতে এই খাদ্য সহায়তা তুলে দেন প্রয়াত মহাসচিব পুত্র ও বিএনপি’ র জাতীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট খোন্দকার আব্দুল হামিদ ডাবলু।

বেলা সাড়ে ১১টায় ঘিওর উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের বাস্টিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গন থেকে দেওয়া হয় ১৫০টি পরিবারকে।এরপর দুপুর ১২টায় শিবালয় উপজেলার মহাদেপুর ইউনিয়ন থেকে দেওয়া হয় ১২০টি পবিারের মাঝে এবং সাড়ে ১২টায় মহাসচিবের নিজগ্রাম ঘিওরের পাচুরিয়া গ্রামের ৮০টি পরিবারের মাঝে এই খাদ্য সহায়তা দেওয়া হয়। প্রতি জনকে দেওয়া হয় ৫ কেজি চাল, ২ কেজি আলু, আধাকেজি ডাল, আধালিটার তেল ও ১টি সাবান।

অ্যাডভোকেট খোন্দকার আব্দুল হামিদ ডাবলু বলেন, তাঁর পিতা প্রয়াত বিএনপি মহাসচিব মানিকগঞ্জ-১ আসন থেকে ৬ বার জাতীয় সংসদের সদস্য নির্বাচিত হন এবং ৩ বার সরকার দলীয় চীফহুইপ এবং একবার বিরোধী দলীয় চীফহুইপের দায়িত্বপালন করেছেন। একারণে তাঁর পিতার নির্বাচনী এলাকা ঘিওর, দৌলতপুর ও শিবালয় উপজেলার মানুষের প্রতি তাঁদের পরিবারের সদস্যদের দায় রয়েছে। তিনি ওই ৩ উপজেলার ৩ হাজার পরিবারকে এই খাদ্য সহায়তা দিবেন।

খাদ্য সহায়তা বিতরণকালে আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র যুগ্ম-আহবায়ক অ্যাডভোকেট আজাদ হোসেন খান, শিবালয় উপজেলা বিএনপি’র আহবায়ক মোহাম্মদ আলী জিন্নাহ, যুগ্ম-আহবাযক হাকিম মাষ্টার, ঘিওর উপজেলা বিএনপি’র যুগ্ম-আহবায়ক অ্যাডভোকেট আব্দুল আলীম মনোয়ার, বালিয়াখোড়া ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক রশিদ মিয়া, জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক খোন্দকার তুহিন হোসেন, জেলা বিএনপির সদস্য খোন্দকার আলামিনসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এরআগে, প্রয়াত মহাসচিবের জৈষ্ঠপুত্র ও জেলা বিএনপি’র যুগ্ম-আহবায়ক ড. খোন্দকার আকবর হোসেন বাবলু ৬শত পরিবারকে এবং কনিষ্ঠপুত্র খোন্দকার আকতার হামিদ পবন ২৫০ পরিবারের মাঝে খাদ্যসহায়তাসহ নগদ টাকা দিয়েছেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury