1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন

মানিকগঞ্জের হরিরামপুরে বিট পুলিশিং কার্যক্রম শুরু

  • প্রকাশের সময় : সোমবার, ২২ জুন, ২০২০
  • ৬৬৫ বার দেখা হয়েছে

শুভংকর পোদ্দার,স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জের হরিরামপুরে শুরু হয়েছে বিট পুলিশিং কার্যক্রম। মাদক, ইভটিজিং, মারামারি, অপরাধ নির্মূল ও মানুষের ছোটখাট সমস্যার সমাধান করা, আইন শৃঙ্খলারক্ষা ও পুলিশকে মানুষের দ্বারপ্রান্তে নিয়ে যাওয়ার লক্ষে এই বিট পুলিশিং কার্যক্রম চালু করা হয়েছে।

সোমবার সকালে হারুকান্দি ইউনিয়নে ৫নং বিট ও দুপুরে রামকৃষ্ণপুর ইউনিয়নে ৭নং বিট কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুঈদ চৌধুরী।

এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন হরিরামপুর থানার পুলিশ পরিদর্শক মোঃ মোশাররফ হোসেন, ৫নং বিট ইনচার্জ মোঃ আলমগীর হোসেন, ৭নং বিট ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেন, ৫ ও ৭নং সহকারী বিট ইনচার্জ মোঃ আমিনুর রহমান, হারুকান্দি ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান চুন্নু, রামকৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান মোঃ কামাল হোসেন প্রমুখ।হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুঈদ চৌধুরী জানান, বর্তমান সরকারের যে ভিশন  তাতে, প্রশাসনের যে সেবাটা তা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়া। তারই লক্ষ্যে আমরা পর্যায়ক্রমে হরিরামপুরের প্রতিটি ইউনিয়নে আমাদের অফিসারদের নিয়ে বিট কার্যক্রম চালু করছি।

তিনি আরো জানান, অফিসারগণ সেখানে প্রতি সপ্তাহে নির্দিষ্ট একটা তারিখে একবার অথবা দুইবার ওখানে যাবে। সেখানে গিয়ে স্থানীয় জনপ্রতিনিধির সমন্বয়ে এলাকার মাদক, ইভটিজিং, মারামারি, স্থানীয় ছোট খাট সমস্যা, বিবাদ, সাধারন ডাইরীকরণ বিট পুলিশের কার্যালয়ে সমাধান করা হবে। তাছাড়া বিট পুলিশিং কার্যালয়ে সেই সমস্যা সমাধান না হলে তা থানায় স্থানান্তর করা হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury