1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

মানিকগঞ্জের ক্রীড়া সংস্থায় দু:স্থ সাবেক ও বর্তমান ক্রিকেটারকে খাদ্য সহায়তা দিলেন কোয়াব

  • প্রকাশের সময় : সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ৪৮৭ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :

মানিকগঞ্জের তিনশত দু:স্থ সাবেক ও বর্তমান ক্রিকেটারকে খাদ্য সহায়তা দিয়েছে ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (কোয়াব),মানিকগঞ্জ জেলা শাখা।

 

আজ(২৪ আগস্ট)সোমবার দুপুরে জেলা শহরের শহীদ মিরাজ-তপন স্টেডিয়ামে তাঁদের হাতে এই খাদ্য সহায়তা তুলে দেন কোয়াব কেন্দ্রীয় কমিটির সভাপতি, বিসিবির পরিচালক ও সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান রহমান দূর্জয়। এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস, পৌরসভার মেয়র গাজী কামরুল হুদা সেলিম, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি কাজী এনায়েত হোসেন টিপু, সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা, কোয়াব কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক দেবব্রত পাল, জেলা কমিটির সভাপতি অ্যাডভোকেট দীপক কুমার ঘোষ, সাধারণ সম্পাদক মাসুদ রায়হান, ক্রিকেট সাব-কমিটির সদস্য-সচিব প্রদীপ কুমার শিকদার রিপন, ত্রাণ বিতরণ কমিটির আহবায়ক সেলিম পারভেজসহ জেলা ক্রীড়া সংস্থা ও কোয়াবের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

 

এ এম নাঈমুর রহমান দূর্জয় ত্রাণ বিতরণপূ্র্ব বক্তব্যে বলেন, ‘মানিকগঞ্জে একটি ইনডোর স্টেডিয়াম করার লক্ষ্যে স্টেডিয়াম সংলপ্ন পরিত্যক্ত টাউন হলের জায়গাটি জেলা ক্রীড়া সংস্থার অনুকূলে বরাদ্দ পাওয়া আবেদন করা হয়েছে। আমি জেলা প্রশাসক মহোদয়কে অনুরোধ করছি আপনি মানিকগঞ্জের ক্রীড়াঙ্গনের স্বার্থে এই জায়গাটি ক্রীড়া সংস্থার অনুকূলে বরাদ্দ দিবেন। এ ব্যাপারে আমি মানিকগঞ্জ পৌরসভার মেয়রকে সহেযোগিতা করতে অনুরোধ করছি। জায়গাটি পেলে সেখানে ইনডোর ফ্যাসিলিটিসহ অবকাঠামো তৈরী করার ব্যাপারে আমি সর্বোচ্চ চেষ্টা করবো। এটা মানিকগঞ্জবাসীর আপনাদের সহযোগিতা পেলে নিশ্চয়ই এটা করতে পারবো।’

 

খাদ্য সহায়তা হিসেবে তিনশত ব্যক্তির প্রত্যেককে তিন কেজি চাল, দুই কেজি আটা, এক কেজি করে ডাল, তেল, আলু ও লবণ দেওয়া হয়।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury