1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন

মানিকগঞ্জের গড়পাড়া বাংলাদেশ হাটে এ টু জেড সুপার সপ ও সিটি এজেন্ট ব্যাংকিং শাখা উদ্বোধন

  • প্রকাশের সময় : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ৮৯৩ বার দেখা হয়েছে
স্টাফ রিপোর্টার :
মানিকগঞ্জ মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়া ইউনিয়নের বাংলাদেশ হাট বাজারের দবির মার্কেটে সিটি এজেন্ট ব্যাংকিং শাখা কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার দুপুর সাড়ে ৩ টার দিকে গড়পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফসার উদ্দিন সরকার ব্যাংকিং কার্যক্রম এবং এ টু জেড সুপার শপের উদ্বোধন করেন। বাংলাদেশ হাট বনিক সমিতির সভাপতি ওয়াহেদ উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে এসময় সিটি ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট (হেড অব এজেন্ট ব্যাংকিং) মো. মাহবুব সুবহান, সিটি ব্যাংকের ভিপি এ্যান্ড সিনিয়র ম্যানেজার মোহাম্মদ মনিরুল ইসলাম, মানিকগঞ্জ চেম্বর অব কর্মাস এর পরিচালক মাসুদুল কামরুল হক, সমাজসেবক শাহাজাদা রহমান বাধন, গড়পাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সুশীল কুমার সাহা,গড়পাড়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড মেম্বর তারিফ হোসেন,  বাংলাদেশ হাট শাখা অগ্রণী ব্যাংকের ম্যানেজার মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সিটি এজেন্ট ব্যাংকিং শাখা ও এ টু জেড সুপার শপের পরিচালক আনিছুর রহমান আনিছসহ অনেকেই উপস্থিত ছিলেন।
সভায় প্রধান অতিথি আফসার উদ্দিন উদ্দিন সরকার বলেন, অনেক বিদেশ থেকে ফিরে টাকা পয়সা থাকলে সুন্দর বাড়ি বানান এবং আগে যে কাজ করতো সে কাজে আবার চলে যান। কিন্তু আনিছুর রহমান সিঙ্গাপুর থেকে ফিরে তার অভিজ্ঞতা কাজে লাগিয়ে তার আদলে  এ টু জেড সুপার  সপ ও সিটি  এজেন্ট ব্যাকিং প্রতিষ্ঠা করেছেন। এটা সত্যিই প্রশাংসার দাবীদার। এই সুপার সপের মাধ্যমে এলাকার মানুষের অনেক উপকার হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury