1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন

কৃষকের ফসল ঘরে তুলতে ধান কাটলেন মানিকগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান তোতা।

  • প্রকাশের সময় : বুধবার, ১৯ মে, ২০২১
  • ৮০২ বার দেখা হয়েছে

মোঃ নাহিদুল ইসলাম হৃদয়, মানিকগঞ্জঃ

মানিকগঞ্জে সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের ধলাই গ্রামের দরিদ্র কৃষক নিজাম উদ্দীনের প্রায় ৫০ শতাংশ জমির পাকা ধান স্বেচ্ছাশ্রমে কেটে দিয়েছেন সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও  মানিকগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক লীগের সভাপতি আব্দুল লতিফ তোতা ও তার অনুসারী পরিবহন শ্রমিক লীগ নেতা কর্মীরা।

দরিদ্র কৃষক নিজাম উদ্দীনের ডাকে সারাদিয়ে সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ তোতা ১৯ মে বুধবার বেলা ১২টার দিকে তার দলীয় কর্মীদের নিয়ে তপ্ত রোদের মাঝে স্বেচ্ছাশ্রমে এই ধান কাটার কর্মসূচি পালন করেন।

কৃষক নিজাম উদ্দীন বলেন, করোন ভাইরাসের কারনে ধানকাটার কামলার তেমন পাওন যায় না, আর আমি গরিব মানুষ আর তেমন টেকা নাই যে বেশি টেকা দিয়া ধান কাইটা ঘরে তুলুম।পরে আমাগো ভাইস চেয়ারম্যান তোতা ভাইরে কইলাম উনি আইসা আমার ধান কাইটা দিছে,, আমার খুব উপকার হইছে।

ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ তোতা বলেন, কৃষক দরদী নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায় কৃষকের ফসল ঘরে তুলতে আমাদের এই কর্মসূচি। আমি আমার এলাকার দরিদ্র কৃষকের পাশে সব সময় ছিলাম ভবিষৎতেও থাকব ইনশাল্লাহ।

ধান কাটা কর্মসূচিতে অংশ নেন মানিকগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক লীগের নেতা সাইফুল ইসলাম, উজ্বল আহম্মেদ, মোঃ ইব্রাহিম, রতন প্রমূখ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury