1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন

পুলিশ পরিচয়ে ছিনতাই ৪ জনকে গ্রেফতার

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ৪৬৫ বার দেখা হয়েছে

মোঃ মহিদ
পুলিশ পরিচয়ে অটোবাইক ছিনতাইয়ের ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে মানিকগঞ্জ সদর থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (৭ এপ্রিল) ভোরে ঢাকার আশুলিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। দুপুরে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা।
গ্রেফতারকৃতরা হলো- শেরপুরের কাকরকান্দি গ্রামের বাবুল মিয়ার ছেলে মিজানুর রহমান রুবেল (৩০), ফরিদপুরের দরজা গ্রাম এলাকার রবি চন্দ্রের ছেলে জীবন চন্দ্র মানিক (৩৫), ঢাকার আশুলিয়া উপজেলার ধলপুর গ্রামের রহিম মিয়ার ছেলে দ্বীন ইসলাম (২৯) ও যশোরের চুরামনকাটি গ্রামের মৃত কুমারেশের ছেলে শ্যামল বিশ্বাস (৪৯)।
পুলিশ জানায়, গত ২০ মার্চ বেলা ১১টার দিকে সদর উপজেলার গিলন্ড এলাকা থেকে রবিন নামের এক অটোচালককে ভয় দেখিয়ে মাইক্রোবাসে তুলে নিয়ে তার অটোবাইকটি ছিনতাই করে ওই চারজন। পরে ভুক্তভোগী অটোচালক বুধবার সদর থানায় একটি অভিযোগ করেন। পুলিশ তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ঢাকার আশুলিয়া থেকে ছিনতাই কাজে ব্যবহৃত মাইক্রোবাসসহ ওই চার আসামিকে গ্রেফতার করে। তাদের দেয়া তথ্যানুযায়ী টাঙ্গাইলের নাগরপুর থেকে ছিনতাই হওয়া অটোবাইকটি উদ্ধার করা হয়।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউফ সরকার জানান, গ্রেফতারকৃত আসামিদের ১৬৪ ধারায় জবানবন্দি নিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury