1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন

মানিকগঞ্জে বাস-ট্রাকের সংঘর্ষ, গুরুতর আহত ২ জন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ৩৮৬ বার দেখা হয়েছে

মোহসীন মোহাম্মদ মাতৃকঃ

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার গোলড়া এলাকায় বাস, ট্রাক এবং মিনিবাসের ত্রিমুখী সংঘর্ষে আহত হয়েছেন অন্তত ১৫ জন। এই ঘটনায় ২ জনের অবস্থা সংকটপূর্ণ।

মঙ্গলবার (২৬ জুলাই) সকালে তারা সীমা গার্মেন্টস এর একটি কর্মীবাহী বাসের সাথে এই দুর্ঘটনা ঘটে। এ সময় কর্মীবাহী বাসটি খাদে পড়ে যায় এবং যাত্রীরা গুরুতর আহত হন। কর্মীবাহী বাসে থাকা টুম্পা আক্তার (২২) এবং রুপা আক্তার (২১) গুরুতর আহত হন।

সকলকে আহত অবস্থায় মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে আনা হয়েছে। তবে গুরুতর আহত গার্মেন্টস কর্মী টুম্পা আক্তারকে রাজধানীর একটি হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তরিত করা হয়েছে। ঘটনার প্রত্যক্ষদর্শী গার্মেন্টস কর্মী আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জুলহাস মিয়া বলেন, দুর্ঘটনায় আহত অবস্থায় আমাদের কাছে ১৩ জন রোগী এসেছিলেন। ৭ জনকে আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দিয়েছি বাকি ৬ জনকে ভর্তি রাখা হয়েছে। তবে গুরুতর আহত টুম্পা আক্তারের বিষয়ে জানেন না জরুরী বিভাগের কোন কর্মকর্তাই।

গোলড়া হাইওয়ে থানার এসআই আলমগীর হোসেন বলেন, দুর্ঘটনায় নিহতের কোন ঘটনা ঘটেনি। দুর্ঘটনার পর চালকরা পালিয়ে যায় গাড়ি উদ্ধার করে হাইওয়ে থানায় আনার চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury