1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন

মানিকগঞ্জ সদর উপজেলায় শিশু কিশোর ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২২৪ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জ সদর উপজেলায় শিশু কিশোর ক্রীড়া প্রতিযোগিতা

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং ইউনিসেফ বাংলাদেশ এর যৌথ আয়োজনে মানিকগঞ্জ সদর উপজেলায় অনুষ্ঠিত হলো শিশু কিশোর ক্রীড়া প্রতিযোগিতা। গড়পাড়া শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মানিকগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার জ্যোতিশ্বর পাল।

দিনব্যাপী এই আয়োজনে উপজেলার ৫টি ভেন্যুতে বালক এবং বালিকাদের ফুটবল, ক্রিকেট, কাবাডি, ভলিবল এবং ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। তৃনমূল পর্যায়ে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের জন্য প্রথমবারের মত দেশের ২৭ টি জেলা এবং ৮টি সিটি কর্পোরেশনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সাথে কাজ করছে ইউনিসেফ বাংলাদেশ। এছাড়া খেলাধুলার প্রসারের মাধ্যমে সমাজ থেকে মাদক, ইভটিজিং, মোবাইলে আসক্তিসহ নানা অপকর্ম থেকে নিজেদের দূরে রাখার জন্য শিশুদের উদ্বুদ্ধ করা হচ্ছে এই প্রতিযোগিতার মাধ্য দিয়ে। দিনব্যাপী এই আয়োজনে সদর উপজেলার ১২টি স্কুলের ২৪০ জন বালক এবং বালিকা অংশ নেয়। আয়োজনের সার্বিক সহযোগিতায় ছিলেন মানিকগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আল-আমিন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury