1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন

৩০ এপ্রিল সালমান খানকে হত্যা করার হুমকি

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
  • ১৮৩ বার দেখা হয়েছে

নিউজ ডেস্ক:

দফায় দফায় হত্যার হুমকি পাওয়ার পর নিজের নিরাপত্তার জন্য বুলেটপ্রুফ গাড়ি কিনেছেন বলিউড অভিনেতা সালমান খান। নিরাপত্তা ব্যবস্থা আরো কঠোর করতে নিশান পেট্রোল গাড়ি কিনেন ভাইজান। এরই মধ্যে ফের হত্যার হুমকি পেলেন সালমান খান।

ইন্ডিয়া টিভি জানিয়েছে, সোমবার (১০ এপ্রিল) রাত ৯টার দিকে মুম্বাই পুলিশের কন্ট্রোল রুমে একটি ফোন কল আসে। এ সময় হুমকি দিয়ে এক ব্যক্তি বলেন, আগামী ৩০ এপ্রিল সালমান খানকে হত্যা করা হবে।

এ বিষয়ে মুম্বাই পুলিশ জানিয়েছে, প্রাথমিক তদন্তে জানা গেছে ওই কলারের নাম রকি ভাই। কলটি যোধপুর থেকে এসেছিল। এ বিষয়ে এখনো তদন্ত চলছে।

সম্প্রতি কয়েকবার সালমান খানকে হত্যার হুমকি দিয়েছেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। সর্বশেষ ১৯ মার্চ সালমান খানের ম্যানেজার জোর্ডি প্যাটেলের ই-মেইলে পাঠানো বার্তায় তাকে হত্যার হুমকি দেওয়া হয়। এই হুমকি পাওয়ার পর সালমানের নিরাপত্তা নিয়ে চিন্তিত তার পরিবার। এজন্য এই অভিনেতার নিরাপত্তারক্ষীর সংখ্যা বাড়ানো হয়েছে।

সালমান খানের বিরুদ্ধে বিরল প্রজাতির কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ রয়েছে। ভারতের বিষ্ণোই সম্প্রদায় এই হরিণকে ভক্তি করে। জানা গেছে, এই অভিনেতার বিরুদ্ধে অভিযোগ ওঠার পর থেকে তাকে শত্রু মনে করেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, কারণ তিনিও বিষ্ণোই সম্প্রদায়ের একজন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury