1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন

সিংগাইরে”টুলুর”নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : সোমবার, ২২ মে, ২০২৩
  • ৯১ বার দেখা হয়েছে
মো.রকিবুল হাসান বিশ্বাস,সিংগাইর:
“কথা নয় কাজে হবে পরিচয়, জনগন থাকলে পাশে নিশ্চিত হবে জয়”এ শ্লোগানকে সামনে রেখে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মানিকগঞ্জ-২ আসনে আওমীলীগ থেকে মনোয়ন প্রত্যাশি দেওয়ান জাহিদ আহমেদ টুলুর নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার(২১ মে) বিকাল সাড়ে ৫ টার দিকে বলধারা ইউনিয়নের সর্বস্তরের জনগনের আয়োজনে  বড় কালিয়াকৈর(বাঙ্গাঁলা) বাজারে বলধারা ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি করম আলী মাস্টারে সভাপতিত্বে এ সভা সঞ্চালনা করেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো.শামীম হোসেন।
এসময় প্রধান অতিথি হিসেবে কবি নজরুল উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও বায়রা ইউনিয়ন আওয়ামীলীগের সন্মানিত সদস্য দেওয়ান জাহিদ আহমেদ(টুলু) বক্তব্য বলেন,আমি আওয়ামীলীগ থেকে মনোয়ন প্রত্যাশী। সে লক্ষ্য আপনাদের সাথে নিয়ে কাজ করে যাচ্ছি।  আমাকে আপনারা সার্বিক সহযোগীতা করবেন। তিনি আরো বলেন,দলীয় মনোয়ন না পেলেও আজীবন সাধারন মানুষের  পাশে থাকব। এ সময় অন্যন্যদের মধ্যে বক্তব্য দেন,উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও বলধারা ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মাজেদ খান,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মো.সায়েদুল ইসলাম,বায়রা ইউপি চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাঠু,সিংগাইর পৌরসভার প্যানেল মেয়র মো.সমেজ উদ্দিন,কাউন্সিলর মো.শামছুল ইসলাম ও মো.কামাল হোসেন,বলধারা ইউপি সদস্য মো.আক্কাছ আলী,অবসরপ্রাপ্ত সেনা সদস্য মাহবুব আলম,স্থানীয় মনোয়ার হোসেন উজ্জ্বল।
এছাড়াও স্থানীয় সহস্রাধিক সাধারন জনগন গন্যমান্য ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury