1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন

আলাভেসের বিপক্ষে স্বস্তির জয় বার্সেলোনার

  • প্রকাশের সময় : রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৭ বার দেখা হয়েছে

আগের ম্যাচে নায়ক হয়ে উঠেছিলেন ভিটর রোকে। এই ম্যাচেও পেলেন গোল। একই সঙ্গে লাল কার্ডও পেলেন। তবে বার্সেলোনা ঠিকই জয় তুলে নিয়েছে। লা লিগার ম্যাচে আলাভেসকে ৩-১ গোলে হারিয়ে স্বস্তির জয় তুলে নিয়েছে কাতালান ক্লাবটি। এই জয়ে টেবিলে তৃতীয় স্থানে উঠলো বার্সেলোনা।

শনিবার প্রতিপক্ষের মাঠে দলের হয়ে প্রথম গোলটি করেন রবার্ট লেভানডোভস্কি। পরে ব্যবধান দ্বিগুণ করেন ইলকাই গুনডোয়ান। এরপর আলাভেসের হয়ে ব্যবধান কমান সামু ওমোরোদিওন। তবে শেষদিকে রোকের গোলে আবার এগিয়ে যায় বার্সেলোনা। আলাভেসের বিপক্ষে লিগে বার্সেলোনা অপরাজিত রইল এই নিয়ে টানা ১৩ ম্যাচে।

ম্যাচের শুরুতে অবশ্য নিজেদের মাঠে প্রভাব বিস্তার করতে থাকে আলাভেস। প্রথম সাত মিনিটে কয়েক দফা বার্সেলোনার রক্ষণে ভীতি ছড়ায় তারা। এরপর বাকি সময়টা বার্সেলোনার রাজত্ব। তাতে ম্যাচের ২২তম মিনিটে প্রথম গোল পায় বার্সেলোনা।গুনডোয়ানের থ্রু বল বক্সে নিয়ন্ত্রণে নিয়ে চিপ শটে গোলটি করেন লেভানডোভস্কি।

প্রথমার্ধে এক গোলের লিড নিয়ে বিরতিতে যাওয়া বার্সেলোনা এগিয়ে যায় দ্বিতীয়ার্ধের শুরুতে। ৪৯তম মিনিটে দারুণ এক আক্রমণ থেকে ব্যবধান দ্বিগুণ করে বার্সেলোনা। বক্সের ভেতর থেকে ক্রস বাড়ান পেদ্রি, ছুটে গিয়ে কোণাকুণি ভলিতে জাল খুঁজে নেন গুনডোয়ান। এরপরই ওমোরোদিওনের গোল, তাতে এক গোল শোধ করে আলাভেস।

৫৯তম মিনিটে বদলি নামেন রোক। ৬৩তম মিনিটে দলের দুই গোলের ব্যবধান পুনরুদ্ধার করেন তিনি। তবে গোল করার খানিকবাদেই লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় এই ব্রাজিলিয়ান তরুণকে। ৭২তম মিনিটে রাফা মারিনকে ফাউল করে পাঁচ মিনিটের মধ্যে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন তিনি। তবে জয় পেতে সমস্যা হয়নি বার্সেলোনার।

এই জয়ে ২৩ ম্যাচে ১৫ জয় ও ৫ ড্রয়ে বার্সেলোনার পয়েন্ট হলো ৫০। ২২ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদ শীর্ষে, ৫৫ পয়েন্ট নিয়ে জিরোনা দুইয়ে আছে। ২৩ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে ১২ নম্বরে আলাভেস।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury