1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন

মানিকগঞ্জে সরকারি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৬৯ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন:

মানিকগঞ্জে সরকারি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক রেহেনা আকতার।

আজ (৫ ফেব্রুয়ারি) সোমবার সকালে শহীদ মিরাজ -তপন স্টেডিয়ামে সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী মাকসুদা ইয়াসমিনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি)  শুক্লা সরকার, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুদেব কুমার সাহা,সহকারি প্রধান শিক্ষক এ এস এম সাইদুর রহমান, মো: মিজানুর রহমান, সিনিয়র শিক্ষক এ টি এম মফিদুর রহমান,মো: দেলোয়ার হোসেন,আবুল কালাম আজাদ,মো: আব্দুল হান্নান সহ অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

দিনব্যাপী অনুষ্ঠানে অংক দৌড়, উচ্চ লাফ,মোরগ লড়াই ও গোলক নিক্ষেপ সহ বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে বিজয়ীদের মাঝে  পুরস্কার বিতরণ করা হয়।

এছারা মানিকগঞ্জের ঐতিহ্যবাহী হাজারী গুড়ের উৎপাদন বাড়াতে জেলা প্রশাসনের উদ্যোগে ৫ লাখ খেজুর গাছের চারা রোপন ও বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে। এরই অংশ হিসেবে আজ শিক্ষার্থীদের মাঝে খেজুর গাছের চারা বিতরণ করা হয়।

জেলা প্রশাসক রেহেনা আকতার বলেন, পড়াশোনার পাশাপাশি খেলাধূলার কোন বিকল্প নাই। খেলাধূলা করলে শরীর ও মন ভালো থাকে। স্বস্থ্য ভালো থাকে। এছাড়া শিক্ষার্থীরা খেলাধূলার মধ্যে যুক্ত থাকলে  যে কোন অন্যায় কাজ থেকে বিরত থাকে।

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury