1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন

মানিকগঞ্জের ঘিওরে প্রতিদিন দুই হাজার মানুষের মাঝে ইফতার বিতরণ করেন বসুন্ধারা গ্রুপ

  • প্রকাশের সময় : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ১৮০ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

রহমতের রোজার পঞ্চম দিনেও দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ মানিকগঞ্জে মসজিদ মাদ্রাসাসহ ভাষমান ও ছিন্নমূল রোজাদারদের মাঝে দুই হাজার প্যাকেট ইফতার বিতরণ করছে। 

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরের উদ্যোগে এ ইফতার বিতরণ কার্যক্রম চলছে।

শনিবার (১৬ মার্চ) জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহবুবুর রহমান জনি’র তত্ত্বাবধানে ঘিওরের বিভিন্ন মসজিদ মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে এই ইফতারের আয়োজন করা হয়। 

জানা যায়, জেলার ঢাকা-আরিচা মহাসড়কের বানিয়াজুরি বাসস্ট্যান্ড এলাকায় ছিন্নমূল ও ভাসমান মানুষের জন্য দুশটো প্যাকেট, ঘিওর উপজেলা মডেল মসজিদের জন্য একশত এবং থানা মসজিদের জন্য একশত প্যাকেট ইফতারের ব্যবস্থা করা হয়েছে। এছাড়া উপজেলার আরো ১৫ টি মসজিদ মাদ্রাসায় এক হাজার ৬ শত প্যাকেট ইফতারের আয়োজন করেছে। 

তরা এমদাদুল মাদ্রাসার ৭ বছর বয়সী শিক্ষার্থী আব্দুল্লাহ বলেন, হুজুরের কাছে শুনেছি আমাদের জন্য বসুন্ধরা গ্রুপ থেকে ইফতার পাঠিয়েছেন “আলহামদুলিল্লাহ “। আল্লাহ তালার কাছে বলি তাদের( বসুন্ধরা গ্রুপের)  সকল সদস্যদের বালা মুসিবত থেকে রক্ষা কর, তাদের সুস্বাস্থ্য দান করো।

পশ্চিম তরা বাইতুল আমান জামে মসজিদের ইমাম আবুল বাশার বলেন, মসজিদের পাশেই আমাদের একটি মাদ্রাসা রয়েছে,এই মাদ্রাসার ছোট ছোট কোমলমতি শিশুদের জন্য বসুন্ধরা গ্রুপ ইফতারের আয়োজন করেছে( আলহামদুলিল্লাহ) । ইসলামের পথে যারা মেহনত করবে আল্লাহ তালা তাদেরকে পাহাড় পরিমাণ সওয়াব দিবে। মহান আল্লাহর কাছে বলি যারা এই রমজানের মধ্যে এতিম শিশুদের মুখে রমজানের ইফতার দিলো তাদেরকে দুনিয়ায় বুকে এবং আখিরাতে সম্মানিত করবে। 

জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহবুবুর রহমান জনি বলেন, বসুন্ধরা গ্রুপ দেশের অর্থনৈতিতে যেমন বড় ভূমিকা রেখে চলেছে ঠিক একই ভাবে ইসলামের পথেও তাদের অবদান রয়েছে। ভাসমান ও ছিন্নমূল রোজাদারদের কথা চিন্তা করে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নিজ চিন্তা থেকে এই ইফতারের আয়োজন করেছেন। মহান আল্লাহ তালার কাছে দু-হাত তুলে দোয়া করি বসুন্ধরা গ্রুপ ও এমডি স্যারকে দীর্ঘায়ু দান করুক এবং এভাবেই যেন সাধারণ মানুষের পাশে সব সময় দাঁড়াতে পারেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury