1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন

মানিকগঞ্জে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

  • প্রকাশের সময় : বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ৩০ বার দেখা হয়েছে


এস এম আকরাম হোসেন :
মানিকগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বিকালে মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের আয়োজনে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
জেলা ছাত্রলীগের সভাপতি এম এ সিফাত কোরাইশী সুমনের সভাপতি ও সাধারণ সম্পাদক রাজিদুল ইসলামের সঞ্চালনায় আলোচক হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা বিজ্ঞ পিপি আব্দুস সালাম, সরকারি দেবেন্দ্র কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো: রেজাউল করিম, সরকারি দেবেন্দ্র কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক ও অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক গিরেন্দ্র কুমার রায়, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক জাফর ইকবাল সহ অন্যান্যরা। এসময় জেলা, পৌর ও সরকারী ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম বলেন, ছাত্রলীগ ছিলো গণমানুষের আস্থার প্রতীক। ছাত্রলীগ মানেই বঙ্গবন্ধুর অনুসারী। শেখ মুজিবুুর রহমানের অনুসারী। ছাত্রলীগ স্লোগান দিয়ে উত্তাল করেছিল তোমার আমার ঠিকান পদ্মা মেঘনা যমুনা, জাগো জাগো বাঙ্গালী জগো, স্লোগানে মানুষ না হলে স্লোগান শক্তি পায় না। হুমায়ন আহম্মেদের কথায় সমস্ত কিছু নষ্টের দখলে চলে গেছে।আমি একজন প্রাক্তন ছাত্রলীগ হিসেবে আশা করতে চাই ছাত্রলীগের কাছে এই ছাত্রলীগই আগামী দিনে বঙ্গবন্ধুর মজিব কোট ধারণ করলেই মুজিবের আদর্শ অনুসারী হওয়া যায় না। ছাত্রলীগ মুজিবের আদর্শের অনুসারী। তাদের নৈতিকতা, তাদের চলা, তাদের উঠা, তাদের বসা, তাদের সভ্যতা, নম্রতা এবং তাদের গতিশীল নেতৃত্বই পারে আগামীদিনের বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে গুরুত্বপূর্ন ভূমিকা পালন করতে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury