1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন

মানিকগঞ্জ সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের উন্মুক্ত বাজেট সভা অনুষ্টিত

  • প্রকাশের সময় : রবিবার, ৪ জুন, ২০২৩
  • ১৬০ বার দেখা হয়েছে

অভি হাসান ,স্টাফ রিপোর্টার :
মানিকগঞ্জ সদর উপজেলার ভাড়ারিয়া ৭ নং ইউনিয়ন পরিষদের ২০২৩-২০২৪ অর্থ বছরের উন্মুক্ত বাজেট সভা অনুষ্টিত হয়েছে।

সোমবার বেলা এগারো ঘটিকার সময় সদর উপজেলার বালিরটেক বাজার ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ বাজেট সভা অনুষ্টিত হয়। ইউনিয়ন পরিষদ আয়োজিত বাজেট সভায় ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল এর সভাপতিত্বে ইউপি সচিব মোঃ হাবিবুর রহমান ২০২৩-২০২৪ অর্থ বছরের ১ কোটি ৭২ লক্ষ ৪১ হাজার ১২২ টাকার সম্ভাব্য বাজেট ঘোষনা করেন। যা গত বাজেটের চেয়ে ৫ লক্ষ টাকারও বেশী।

এবারের বাজেটে সম্ভাব্য ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৭০ লক্ষ ৫৪ হাজার ৮৯৬ টাকা। উৎবৃত্ত রাখা হয়েছে ১ লক্ষ ৮৬ হাজার ২২৬ টাকা। সর্বোচ্চ ব্যয় নির্ধারন করা হয়েছে যোগাযোগ ক্ষেত্রে ৫৮ লক্ষ টাকা। উক্ত বাজেট সভায় ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল বলেন, সর্বস্তরের জনগণের অংশগ্রহণ, সম্পদের সুষ্ঠ ব্যবহার, স্বাস্থ্য সেবা নিশ্চিত করণ, যৌতুক, বাল্যবিবাহ ও মাদক দূরীকরণ, জবাবদিহিতা নিশ্চিত করণ এবং ভাড়ারিয়া ইউনিয়নের সার্বিক উন্নয়নের লক্ষে আজকের এই উন্মুক্ত বাজেট সভার আয়োজন করা হয়েছে।

আরো বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক সমিতি, মানিকগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি আবুল বাসার আব্বাসী, খাবাশপুর আদর্শ ডিগ্রী মহাবিদ্যালয়ের পাক্তন অধ্যক্ষ মোহাম্মদ মোস্তফা, কাজিরটেক সঃ প্রাঃ বিদ্যায়ের প্রাক্তন প্রধান শিক্ষক মোঃ জহির উদ্দিন,ইউপি সদস্য বীরমুক্তিযােদ্ধা আব্দুর রাজ্জাক, ভাড়ারিয়া ৩নং ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের সভাপতি সামসুন্নাহার, বিশিষ্ট ব্যবসায়ী মহীউদ্দিন আহাম্মেদ,হেলাল উদ্দিন শিকদার প্রমুখ। সময় সকল ইউপি সদস্য ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury