1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:১৫ অপরাহ্ন

মানিকগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি শুভ ও সাধারণ সম্পাদক সজীব জামিনে মুক্তি

  • প্রকাশের সময় : বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪
  • ৪২ বার দেখা হয়েছে
স্টাফ রিপোর্টার:
ফ্যাসিস্ট হাসিনা সরকারের অধীনে দ্বাদশ জাতীয় সংসদের ডামি নির্বাচনে ভোট বর্জনের পক্ষে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ঘোষিত  কর্মসুচী থেকে মানিকগঞ্জ জেলা ছাত্রদলের  সভাপতি আব্দুল খালেক শুভ ও বিপ্লবী সাধারণ সম্পাদক সিরাজুর রহমান খান সজীব বিগত ১২ নভেম্বর ২০২৩ জেলা বিএনপি’র নির্দেশনায় পালনকালে পুলিশের হাতে গ্রেফতার হন।
দলীয়সুত্র জানান, মানিকগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি  আফরোজা খান রিতা আপার সার্বিক নির্দেশনা ও তত্ত্বাবধানে সমস্ত আইনী প্রক্রিয়া নিরসনের মাধ্যমে মানিকগঞ্জ জেলা জজকোর্ট থেকে জামিন প্রাপ্ত হয়ে আজ বুধবার (১৭ জানুয়ারি ) বিকাল ৫ টার দিকে জেল গেট থেকে মুক্তি লাভ করে ৭টি উপজেলা, ২টি পৌরসভা ও ৬৫ টি ইউনিয়নের শত-শত নেতা-কর্মী ও সমর্থক নিয়ে সাবেক মন্ত্রী প্রয়াত হারুণার রশিদ খান মুন্নু’র কবর জিয়ারত করেন।
এসময়  জেলা ছাত্রদলের সভাপতি আব্দুল খালেক শুভ জানান, গ্রেফতার করে আন্দোলন বন্ধ করা যাবে না। আগামীতে দেশ নায়ক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যে আন্দোলনের ডাক দিবেন জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা ও সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবীরের  নেতৃত্বে রাজপথে থেকে  জীবন বাজি রেখে আন্দোলন সফল করবো।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury