1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন

মানিকগঞ্জ পৌরসভার উদ্যোগে কর্মহীন ও দু:স্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক খাদ্য সহায়তা

  • প্রকাশের সময় : শনিবার, ১৬ মে, ২০২০
  • ৪৫২ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধি :

মানিকগঞ্জ পৌরসভার উদ্যোগে ২শত কর্মহীন ও দু:স্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক খাদ্য সহায়তা বিতরন করা হয়েছে। শুক্রবার পৃর্ব দাশরা জগনান্দ আশ্রম এলাকায় কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক খাদ্য সহায়তা বিতরন করেন মানিকগঞ্জ পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম।

এসময় আরো উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক ও  পৌরসভার প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজা, মানিকগঞ্জ জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি প্রভাষক বাসুদেব সাহা, পৌর মহিলা কাউন্সিলর সাবিহা হাবিব, জেলা যুবলীগ নেতা শ্যাম নারায়ন বসু প্রমুখ।

পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিম বলেন, দেশের এই ক্লান্তি লগ্নে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় দুস্থ মানুষের কষ্ট লাগবে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছিয়ে দিচ্ছে। করোনা প্রতিরোধে খেটে খাওয়া দিনমজুর মানুষের তালিকা করে পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে খাদ্য সহায়তা অব্যাহত রয়েছে।

জেলা যুবলীগের আহ্বায়ক ও পৌরসভার প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজা বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে ও কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল খান নিখিলের পরামর্শে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে দিনমজুর মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত আছে। পৌরসভার উদ্যোগে এবং আমাদের নিজস্ব অর্থায়নে পৌর এলাকার বিভিন্ন স্থানে হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরন করা হচ্ছে এবং এই খাদ্য সহায়তা বিতরন চলমান থাকবে বলে জানান তিনি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury