1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে বিধবা নারীকে `দলবেঁধে ধর্ষণ: দুই আসামি রিমান্ডে

  • প্রকাশের সময় : বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ৩০৮ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

লক্ষ্মীপুরে রামগতিতে বিধবা নারীকে দলবেঁধে ধর্ষণের মামলায় দুই আসামি জামাল উদ্দিন ও সহেলকে পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

মঙ্গলবার বিকালে ওই দুই আসামিকে জেষ্ঠ্য বিচারিক হাকিম কাজী সোনিয়া আক্তারের আদালতে হাজির করে সাত দিন করে রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ও রামগতি থানার পরিদর্শক (তদন্ত) মমিুনুল হক। পরে আদালত তাদের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

অপরদিকে সন্ধ্যায় নোয়াখালীর করমউল্যা এলাকা থেকে আরিফ হোসেন ও আলাউদ্দিন নামে আরো দুই আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। এ নিয়ে এ মামলায় গ্রেপ্তার হলো চারজন।

এদিকে সোমবার বিকালে ওই নির্যাতিত নারী রামগতি থানায় পাঁচজনকে আসামি করে মামলা করেন।

পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান জানান, দুই আসামিকে পাঁচ দিন করে রিমান্ড দিয়েছে আদালত। আরো দুই আসামিসহ গ্রেপ্তার করা হলো চারজন। অপর আসামিকে গ্রেপ্তারের অভিযান চলছে।

উল্লেখ্য, শনিবার রাত ১টার দিকে ঘরের দরজা ভেঙে কয়েকজন যুবক ওই নারীর ঘরে ঢুকে জিম্মি করে হাত-পা ও মুখ বেঁধে গণধর্ষণ করে। পরে তার চেছামেচিতে আশপাশের লোকজন এগিয়ে এলে ওই নারীকে ঘরের পাশে হাত-পা বাঁধা অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায় তারা। গুরুতর আহত অবস্থায় রবিবার সকালে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সেখানে চিকিৎসা নিচ্ছেন ওই বিধবা নারী।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury