1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন

হরিরামপুরে শিশুকে ধর্ষণের অভিযোগ : পাঁচ টাকা দিয়ে বিদায়

  • প্রকাশের সময় : বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ৫২০ বার দেখা হয়েছে
শুভংকর পোদ্দার, স্টাফ রিপোর্টার:
মানিকগঞ্জের হরিরামপুরে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার সকালে উপজেলার লেছড়াগঞ্জ ইউনিয়নের বালিয়াচক এলাকায় এ ঘটনা ঘটে। শিশুটি বর্তমানে মানিকগঞ্জ জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্ত ধর্ষক জামির হোসেন (৪০)। আজ বুধবার দুপুরে হরিরামপুর থানার ওসি (তদন্ত) মো. মোশারফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
ধর্ষণের শিকার শিশুটির নানী বলেন, পারিবারিক অভাব মেটাতে ৩ বছর আগে বিদেশে যান তার মেয়ে (শিশুটির মা)। এরপর থেকে শিশুটিকে নিয়ে তিনি বালিয়াচক এলাকায় বসবাস করেন। শিশুটির বাবা সাইকেল-রিক্সা মেরামতের কাজ করেন।
শনিবার সকালে প্রতিবেশি জামির হোসেন শিশুটিকে তার বাড়ি নিয়ে যান। এরপর তাকে ধর্ষণ শেষে পাঁচ টাকার একটি নোট দিয়ে বিদায় করে দেন। শিশুটি অসুস্থ অবস্থায় বাড়িতে এসে কান্নাকাটি করে অজ্ঞান হয়ে যায়। প্রথমে সম্মানের ভয়ে বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করলেও মঙ্গলবার দুপুরে শিশুটিকে মানিকগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার পর থেকেই অভিযুক্ত ধর্ষক জামির হোসেন এলাকা ছেড়ে পালিয়েছে বলে জানান তিনি।
ঘটনার নিন্দা জানিয়ে স্থানীয় ওয়ার্ড সদস্য মো. সেকেন ধর্ষণের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে বলেন, একজনের দৃষ্টান্তমূলক শাস্তি হলে ভবিষ্যতে অন্যরা এরকম ঘটনা ঘটাতে সাহস পাবে না।
লেছড়াগঞ্জ ইউপি চেয়ারম্যান হোসেন ইমাম (সোনা মিয়া) বলেন, বিষয়টি আজকে পরিষদে এসে জানতে পেরেছি। ন্যাক্কারজনক এ ঘটনায় দোষীর শাস্তি দাবি করছি।
হরিরামপুর থানার ওসি (তদন্ত) মো. মোশারফ হোসেন জানান, বিষয়টি আজকে জানতে পেরেছি। এ ঘটনায় থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে এবং আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury