1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৫১ অপরাহ্ন

বগুড়ায় সাত জুয়ারি গ্রেফতার, আস্তানায় আগুন

  • প্রকাশের সময় : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ২৫৩ বার দেখা হয়েছে
স্টাফ রিপোর্টার:
বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় জুয়া খেলার অপরাধে সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে গ্রেফতারদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।এর আগে মঙ্গলবার রাতে উপজেলার বুউইল ইউনিয়নের কামুল্যা সরকারপাড়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা ওই গ্রামের একটি বাড়িতে জুয়ার আসর বসিয়েছিলেন। সেখানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, উপজেলার বুড়ইল ইউনিয়নের পোতা গ্রামের আয়নাল হকের ছেলে আব্দুল মজিদ, রাম প্রসাদের ছেলে রণজিৎ কুমার, শীমন্ত চন্দ্রের ছেলে বাদল চন্দ্র, মকবুল হোসেনের ছেলে রফিকুল ইসলাম, আব্দুল মজিদের ছেলে আব্দুর রহমান, সিংজানি গ্রামের সুভাষ চন্দ্রের ছেলে সম্পদ চন্দ্র ও কামুল্যা গ্রামের নজরুল ইসলামের ছেলে শামীম হোসেন।

নন্দীগ্রাম থানার ওসি কামরুল ইসলাম বলেন, গ্রেফতার সাতজনকে কারাগারে পাঠানো হয়েছে। জুয়ার আসর থেকে টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

এদিকে উপজেলায় জুয়ার একটি আস্তানা আগুনে পুড়ে দিয়েছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন। আব্দুল মতিন উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। তার ইউনিয়নের পারশুন গ্রামের গাঁজমারবিল নামক স্থানে আসর বসিয়ে জুয়া খেলা চলতো।

এ বিষয়ে অভিযোগ পেয়ে মঙ্গলবার বিকেলে স্থানীয় জনগণকে সঙ্গে নিয়ে জুয়ার আস্তানাটি পুড়িয়ে দেন তিনি। এ সময় জুয়ারিরা পালিয়ে যান।

ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন বলেন, আমি নির্বাচিত হওয়ার পর থেকেই মাদক, জুয়া ও অন্যান্য অপরাধের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছি। তারই ধারাবাহিকতায় জুয়ার আস্তানা পুড়ে দেয়া হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury