1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন

কৃষকের ধান কেটে দিলো মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাহিত্য সম্পাদক মো: আল-আমিন হোসেন পন্টি

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ৬৩২ বার দেখা হয়েছে

মো: মহিদ

মানিকগঞ্জ জেলার শিবালয়ে রোজা রেখে এক কৃষকের ১৫ শতাংশ জমির ধান কেটে দিলো ছাত্রলীগের নেতাকর্মীরা। আজ বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার তেওতা ইউনিয়নের অসহায় দরিদ্র কৃষকের ধান কেটে দেয় তারা।

মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাহিত্য সম্পাদক মো: আল-আমিন হোসেন পন্টি’র নেতৃত্বে এতে অংশ নেয় শিবালয় উপজেলার তেওতা ইউনিয়ন ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক রেজাউল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক আবুল কালাম,সরকারি দেবেন্দ কলেজ ছাত্রলীগ নেতা রাজিব শিকদার, আজমির হোসেন,শরিফুল ইসলাম, রাজিব হোসেন, রিদয় হোসেনসহ ১০ জন নেতাকর্মী। তারা রোজাদার ছিলেন বলে জানা যায়।

কৃষক জানান, ক্ষেতের ধান পেঁকেছে। কখন কালবৈশাখী ঝড় এসে সবকিছুল লণ্ডভণ্ড করে দেয়। এনিয়ে বিপদে ছিলাম। ছাত্রলীগের নেতাকর্মীরা উদ্যোগ নিয়ে ধানগুলো কেটে দিয়েছেন। শ্রমিক খরচও বেঁচেছে, ফসলও রক্ষা হয়েছে। মানবিক ছাত্রলীগকে তিনি ধন্যবাদ জানিয়েছন।
মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাহিত্য সম্পাদক আল-আমিন বলেন, ‘বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্রলীগ সবসময় মানবিক কাজে এগিয়ে রয়েছে। কালবৈশাখীর ঝড়কে কেন্দ্র করে ক্ষেতের ফসল নিয়ে কৃষকরা দুঃশ্চিন্তা রয়েছে। তেমনি একজন কৃষক। খবর পেয়ে আমরা তার ফসলগুলো কেটে দিয়েছি। যে কারো বিপদে পাশে থেকে কাজ করতে ছাত্রলীগ সবসময় প্রস্তুত রয়েছি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury