1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীকে কটুক্তি ও সরকার বিরোধী অপপ্রচার করার দায়ে আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ৩১৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

প্রধানমন্ত্রীকে কটুক্তি ও সরকার বিরোধী অপপ্রচার করার দায়ে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার হয়েছেন সিংগাইর আওয়ামী লীগ নেতা অলি আহমেদ মোল্লা (৫০)। তিনি উপজেলার জয়মন্টপ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি সদস্য। তিনি ওই ইউনিয়নের পূর্বভাকুম গ্রামের মৃত হাজী সিদ্দিক মোল্লার পুত্র।

বৃহস্পতিবার সিংগাইর উপজেলা ছাত্রলীগের দফতর সম্পাদক মোঃ টিপু সুলতান বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করলে তাকে গ্রেপ্তার করা হয় বলে মামলার তদন্ত কর্মকর্তা এসআই শামীম আহমেদ নিশ্চিত করেন। তিনি আরো বলেন, তার নিজ নামীয় ‘অলি আহমেদ মোল্লা’ ফেসবুক আইডি থেকে বিভিন্ন সময় সরকার বিরোধী অপপ্রচার চালান। সেই সাথে প্রধানমন্ত্রীকে নিয়েও কটুক্তি করেন।

খোঁজ নিয়ে জানা গেছে, গ্রেপ্তারকৃত অলি আহমেদ মোল্লা আগামী জয়মন্টপ ইউনিয়ন আওয়ামী লীগের কমিটিতে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে পোস্টার-ফেস্টুন ছাপিয়ে প্রচার প্রচারণা চালিয়ে আসছিলেন।

এ ব্যাপারে জয়মন্টপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পল্লী চিকিৎসক মো. রিয়াজুল ইসলাম বলেন, অলি আহমেদ মোল্লা একজন আওয়ামী লীগের দুর্দিনের কর্মী ও নিবেদিত প্রাণ। আমার জানা মতে, তিনি মোবাইলও ভালো মত চালাতে পারেন না। তারপরও কিভাবে কি হলো বুঝতে পারছি না।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury