1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন

মানিকগঞ্জ যুবলীগের উদ্যোগে দুঃস্থ অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরণে সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ৪১১ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন:
পবিত্র মাহে রমজান উপলক্ষে এবং করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় মানিকগঞ্জ শহরের-আশপাশের অসহায় হয়ে পড়া কর্মহীন ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

 

বৃহস্পতিবার বিকেলে মানিকগঞ্জ বাজার ব্রীজ এলাকায় মানিকগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে দুস্থ অসহায়, পথচারী ও রিকশা চালকদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও সাটুরিয়া উপজেলা চেয়ারম্যান এ্যাড: আব্দুল মজিদ ফটো, জেলা যুবলীগের আহ্বায়ক ও মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজা, জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ও জেলা পরিষদের সদস্য মাহবুবুর রহমান জনি, জেলা পরিষদের সদস্য আবুল বাশার, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য রেজাউল করিম রাজা, জেলা যুবলীগ সদস্য মনিরুল ইসলাম মনি, সুমিত্র সরকার মনা, সুবল সাহা, পৌর যুবলীগ নেতা আল রাফি, পৌর যুবলীগ নেতা মাহমুদুল হক শুভসহ যুবলীগের নেতাকর্মীরা।

জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহাবুবুর রহমান জনি বলেন, করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় অসহায় মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের মানবিক চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। তাই আমরা মানিকগঞ্জ ও আশেপাশের এলাকায় কর্মহীন মানুষ রিক্সাচালক পথচারীদের মাঝে খাবার বিতরণ করেছি। পুরো রমজানজুড়েই এই কর্মসূচি চলমান থাকবে।

মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয় বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সরকারের পক্ষ থেকে দেশজুরে সর্বাত্মক লকডাউন চলছে। লকডাউন থাকায় অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এই রমজান জুড়ে দু:স্থ মানুষের মাঝে ইফতারী বিতরণ কর্মসূচি কিছুটা হলেও গরীব মানুষের উপকারে আসবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury