1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন

ইভিএমে ভোট নষ্ট হওয়ার কোন সুযোগ নেই: নৌপরিবহন প্রতিমন্ত্রী

  • প্রকাশের সময় : সোমবার, ২১ জুন, ২০২১
  • ৩১৮ বার দেখা হয়েছে

দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ পৌরসভার নির্বাচনে লাইনে দাঁড়িয়ে ভোট দেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী – সংগৃহীত


দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ পৌরসভার নির্বাচনে লাইনে দাঁড়িয়ে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট দিয়েছেন

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।সোমবার সকাল ৯টায় ধনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩ নম্বর বুথে তিনি ইভিএমের মাধ্যমে মেয়র ও কাউন্সিলর নির্বাচনের জন্য নিজের ভোটাধিকার প্রয়োগ করেন।

ভোট প্রদান শেষে নৌ-পরিবহন প্রতিমন্ত্রী বলেন, আমি প্রথমবারের মতো ইভিএমে ভোট দিলাম। খুবই সুন্দর একটা পদ্ধতি এবং একবারেই সময় নষ্ট হচ্ছে না। ঝামেলাও কম। এখানে ভোট নষ্ট হওয়ার কোন সুযোগ নেই। ভোট শেষে খুব দ্রুতই ফলাফলটা পাওয়া যায়। সবাই খুব দ্রুত ভোট দিচ্ছে।

খালিদ মাহমুদ বলেন, আওয়ামী লীগের সময় ১৯৯৬ সালে এই পৌরসভাটি প্রতিষ্ঠিত হয়েছে। গত ১২ বছরে এই পৌরসভার যে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে তা অবিস্মরণীয়। শেখ হাসিনার আমলে এই অভূতপূর্ব উন্নয়ন হওয়ায় জনগণ আওয়ামী লীগের প্রার্থী আসলামকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়ী করবেন।

উল্লেখ্য, নির্বাচনে মেয়র পদে লড়ছেন- বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকা) প্রতীক নিয়ে মো. আসলাম, স্বতন্ত্র প্রার্থী (নারকেল গাছ) প্রতীক নিয়ে মো. হাবিবুর রহমান দুলাল, স্বতন্ত্র প্রার্থী (জগ) প্রতীক নিয়ে মো. নাহিদ বাসার চৌধুরী, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মনোনীত প্রার্থী (হাতুড়ি) প্রতীক নিয়ে কমরেড রশিদুল ইসলাম ও স্বতন্ত্র প্রার্থী মোবইল (প্রতীক) নিয়ে নাজমুন নাহার মুক্তি।

ধনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের দায়িত্ব থাকা প্রিজাইডিং অফিসার নাহিদ হোসেন বলেন, উৎসবমুখর পরিবেশে ভোটারদের আগ্রহ নিয়ে ভোট প্রদান করতে দেখা গেছে। কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আরিফ আফজাল জানান, ৫নং ওয়ার্ডের ধনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রতিমন্ত্রী সকাল ৯টায় কেন্দ্রে প্রবেশ করেন এবং সাধারণ ভোটারদের সঙ্গে লাইনে দাঁড়িয়ে তিনি তার ভোটাধিকার প্রয়োগ করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury