1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:১৩ অপরাহ্ন

ঘিওরে পুত্রবধূকে যৌন হয়রানির অভিযোগে শশুর আটক

  • প্রকাশের সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ১০২১ বার দেখা হয়েছে

মোঃ সাইফুল ইসলাম,স্টাফ রিপোর্টার

শশুরের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেন জনৈক পুত্রবধূ। এলাকাবাসীর সহায়তায় রাত ৪ টায় থানায় অভিযোগ, বিকেল ৫ টায় আদালতে পুলিশের চার্জশীট প্রদান। মাত্র সাড়ে ১৩ ঘন্টার মধ্যে তদন্ত, আসামী গ্রেফতার, ঘটনাস্থল পরিদর্শন, সাক্ষীদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতে চার্জশীট প্রদান। ঘটনাটি ঘটেছে মানিকগঞ্জের ঘিওর থানায়। বুধবার সন্ধ্যায় অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা এক প্রেস ব্রিফিং এ বিষয়টি জানিয়েছেন।

জানা গেছে, উপজেলার সিংজুরী ইউনিয়নের বীর সিংজুরী এলাকায় জনৈক গৃহবধূ তার শশুরের বিরুদ্ধে যৌনপীড়নের অভিযোগ দায়ের করলে ওই দিনই অভিযুক্তকে আটক করে থানা পুলিশ। ঘিওরের মধ্যে কোন ঘটনায় এটিই দ্রুততম চার্জশীট।

পুলিশ জানিয়েছে, প্রসঙ্গত, গতকাল ১১ আগস্ট জয়িতা (২১) (ছদ্ম নাম) থানায় লিখিতভাবে তার শশুরেরর বিরুদ্ধে যৌনপীড়নের অভিযোগ জানান। অভিযোগটি অধিকতর গুরত্বসহকারে ঘিওর থানার ওসি রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব তাৎক্ষণিক পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খানকে বিষয়টি অবগত করেন। পুলিশ সুপারের সরাসরি নির্দেশনায় শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা এর তত্ত্বাবধানে আসামী গ্রেফতার, ঘটনাস্থল পরিদর্শন, সাক্ষীদের জিজ্ঞাসাবাদসহ তদন্ত ও ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত গ্রহন করে নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধনী-২০০৩) এর ১০ ধারায় আদালতে দাখিল করা হয়। ঘিওর থানা রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব, ওসি তদন্ত মহব্বত খান, মোঃ জালাল হোসেন, এসআই মোঃ আল মামুনের নেতৃত্বে ওই দিনই আসামী মোঃ সাইদুল (৪৭) কে ঘিওর উপজেলার বীর সিংজুরী এলাকা থেকে আটক করা হয়।

ঘিওর থানার ওসি রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব জানান, মামলা রুজু থেকে শুরু করে আসামী গ্রেফতার, ঘটনাস্থল পরিদর্শন, সাক্ষীদের জিজ্ঞাসাবাদসহ তদন্ত ও ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত গ্রহন করে ঘিওর থানার অভিযোগ পত্র নং ১১৪, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধনী-২০০৩) এর ১০ ধারা বিজ্ঞ আদালতে দাখিল করা হয়। যা ঘিওর থানার জন্য ইহা একটি মাইলফলক।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury