1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন

মানিকগঞ্জে ভোটারদের শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ করেন বিএনপি নেত্রী আফরোজা খান রিতা

  • প্রকাশের সময় : বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪
  • ৪৪ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন:

৭ জানুয়ারি’র ডামি নির্বাচন ঘৃণা ভরে প্রত্যাখান করায় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে মানিকগঞ্জ বাসীকে ধন্যবাদ জ্ঞাপনে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও মানিকগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি আফরোজা খান রিতার নেতৃত্বে লিফলেট বিতরণ করেছে জেলা বিএনপির ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

আজ বুধবার, ১০ জানুয়ারি  বিকালে শহরের বেউথা এলাকায় মানিকগঞ্জ পৌরসভার বিভিন্ন এলাকায় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এই  লিফলেট বিতরন।

এসময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি আফরোজা খান রিতা,পৌর বিএনপির সভাপতি নাসির উদ্দিন আহম্মেদ যাদু, জেলা সহ সভাপতি আব্দুল বাতেন, এ্যাড: আজাদ হোসেন খান, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম বাদল, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা: জিয়াউর রহমান জিয়া, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক জিয়াউদ্দিন আহম্মেদ কবির, জেলা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক মাসুমা আক্তার মুক্তি সহ  বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদল, মহিলাদল ও ছাত্রদলের নেতাকর্মীরা।

এসময় জেলা বিএনপির সভাপতি সভাপতি আফরোজা খান রিতা বলেন, গত ৭ জানুয়ারীর দ্বাদশ জাতীয় সংসদের ভাগবাটোয়ারার ডামি নির্বাচন জনগণ প্রত্যাখান করেছে। আর এ নির্বাচন প্রত্যাখান করায় তারা ভোটারদের শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে এই লিফলেট বিতরন করেছেন। এসময় তারা ভোটাধিকার ও গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য ঐক্যবদ্ধভাবে গণআন্দোলন গড়ে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury