1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন

মানিকগঞ্জে চিত্রনায়িকা পরীমনির আগমন

  • প্রকাশের সময় : সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৭ বার দেখা হয়েছে
মানিকগঞ্জ প্রতিনিধি:
বাংলাদেশ চলচ্চিত্র জগতের বহুল আলোচিত নায়িকা পরীমনি মানিকগঞ্জ শহরে হারল্যান নিউইয়র্ক নামে একটি কসমেটিকস শোরুমের উদ্বোধন করেছেন।
সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেল তিনটায় শহরস্থ ল’কলেজ মার্কেটে শোরুমটির উদ্বোধন করেন।শোরুমটির সত্বাধিকারী ইকবাল হোসেন খানের আয়োজনে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। এসময় পরীমনির সাথে ছিলেন চলচ্চিত্র নির্মাতা চয়নিকা চৌধুরী।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন হারল্যান এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও)এমদাদুল হক সরকার, হেড অব অপারেশন আব্দুল আলীম শিমুল, মানিকগঞ্জ বনিক সমিতির সাধারন সম্পাদক আব্দুস সালাম, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ তোতা, পৌরসভার প্যানেল মেয়র তসলিম হ্নদয় সহ কোম্পানীর কর্মকর্তাবৃন্দ।
শোরুম উদ্বোধনকালে পরীমনি বলেন, হারল্যান আন্তর্জাতিক মানখ্যাত অথেনটিক কসমেটিক ও প্রসাধনী পন্য।নিজস্ব এজেন্টদের মাধ্যমে ক্রেতাদের কাছে পৌছানোর বিষয়টি নিশ্চিত করেছে।এবং হারল্যান পন্য সামগ্রী নিয়েও দর্শকবৃন্দের সাথে এর গুনগত মান ও উপকারিতা নিয়ে কথা বলেছেন এবং লটারীর মাধ্যমে নির্বাচিত দর্শকদের মধ্যে উপহার সামগ্রী বিতরণ করেন।

এসময় পরীমনি বলেন, এই ভালোবাস দিবসে আমার নতুন একটি সিনেমা মুক্তি পাচ্ছে। সিনেমাটির নাম বৃকিং। উপস্থিত দর্শকদের উদ্দেশ্যে পরীমনি বলেন, আপনার সবাই ১৪ ই ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের দিন বঙ্গ নামের যে অ্যাপটি ডাউনলোড করবেন এবং আমার নতুন সিনেমা বুকিং দিয়ে রাখবেন।

অনেক আগে একটি ছবি শুটিং এর কাজে মানিকগঞ্জে এসেছিলাম। এই অনুষ্ঠানে উপস্থিত দর্শকদের দেখে আমি সত্যি মুগ্ধ এবং তারা আমাকে এতো ভালোবাসে। আর আমিও মানিকগঞ্জকে ভালোবাসি।

এসময় উপস্থিত দর্শকরা পরীমনিকে কাছে দর্শকরা একটি গান শোনার আবদার করলে পরীমনি বক্তব্য শেষে “আমি ডানা কাটা পরী, আমি ডানা কাটা পরী” গানের দুটি লাইন নিজে কণ্ঠে দর্শকদের শোনান।

এছাড়াও উপস্থিত বিভিন্ন স্কুল কলেজের ছাত্র ছাত্রী ও অগনিত জনসাধারনের ভির সরিয়ে অনুষ্ঠানটি সুষ্ঠভাবে পরিচালনায় ট্রাফিক পুলিশ কর্মকর্তা কে. এম মেরাজ  উদ্দিন তার পুলিশ সদস্য নিয়ে কাজ করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury