1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন

সংগীতশিল্পী-অভিনেত্রীর মরদেহ উদ্ধার

  • প্রকাশের সময় : বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৪ বার দেখা হয়েছে

সংগীতশিল্পী, অভিনেত্রী বিজয়লক্ষ্মী ওরফে মল্লিকা রাজপুতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) উত্তরপ্রদেশের সুলতানপুরের নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ইন্ডিয়া টিভি এ খবর প্রকাশ করেছে।

এ প্রতিবেদনে জানানো হয়েছে, কোতয়ালি নগরের সীতাকুণ্ডু এলাকায় অবস্থিত মল্লিকার বাড়ি। এ বাড়ির একটি ফ্ল্যাটে ফ্যানের সঙ্গে ঝুলছিল তার মরদেহ। পরে স্থানীয় পুলিশ গিয়ে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। পরে পঞ্চায়েত নামা পূরণ করে মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

এ ঘটনা কখন ঘটেছে তা বাড়ির অন্য কেউ জানেন না। এ বিষয়ে মল্লিকার মা সুমিত্রা সিং বলেন, ‘আগে দরজা বন্ধ ছিল। কিন্তু লাইট জ্বালানো ছিল। আমরা তিনবার চেষ্টা করেও দরজা খুলতে পারিনি। সর্বশেষ জানালায় উঁকি দিয়ে দেখি আমাদের মেয়ে ঝুলে আছে। এরপর আমার স্বামী ও অন্যদের ডাকি। কিন্তু ততক্ষণে সব শেষ হয়ে গেছে।’

এ ঘটনা প্রসঙ্গে পুলিশ অফিসার শ্রীরামা পাণ্ডে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি আত্মহত্যা। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। ময়নাতদন্তের প্রতিবেদন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

পাঁচ-ছয় বছর আগে শিন্দে জর্নাদন নামে এক ব্যক্তিকে বিয়ে করেন মল্লিকা। তারপর থেকে সংসারে অশান্তি লেগেই থাকত। আর এ কারণে আত্মহত্যার সিদ্ধান্ত নিয়ে থাকতে পারেন বলে পুলিশের ধারণা।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury