1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন

মানিকগঞ্জে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে স্বেচ্ছাসেবী সংগঠন (চাষীর হাসি) উদ্যোগে স্বেচ্ছায় রক্ত দান করেছে সংগঠনের সদস্যেরা

  • প্রকাশের সময় : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ৬৮১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:
মানিকগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে স্বেচ্ছাসেবী সংগঠন (চাষীর হাসি)এর উদ্যোগে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে স্বেচ্ছায় রক্ত দান করেছে সংগঠনের সদস্যেরা।

১৭ মার্চ সকালে গিলন্ড মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে এই কর্মসূচী পালন করেন তারা। এসময় চাষীর হাসি (স্বেচ্ছাসেবী সংগঠন) এর প্রতিষ্ঠাতা সভাপতি মুহাম্মদ হারুনের নেতৃত্বে সংগঠনের ৩০ জন স্বেচ্ছাসেবী স্বেচ্ছায় রক্ত দান করেছে। এসময় আরো উপস্থিত ছিলেন মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী সহকারী অধ্যাপক ও ডেপুটি ডিরেক্টর ডা: এস এম মনিরুজ্জামান, ম্যানেজার (মার্কেটিং) মো: রহমত আলী বিশ্বাসসহ চাষীর হাসি সংগঠনের নেতৃবৃন্দসহ সদস্যেরা।

চাষীর হাসি সংগঠনের সভাপতি মুহাম্মদ হারুন বলেন, এই সংগঠন করোনা মহামারীতেও এলাকার মানুষকে সচেতন করতে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছে। করোনার প্রথমদিকে কর্মহীন দু:স্থ মানুষের মাঝে খাদ্য সহায়তা, মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

এছাড়া মানুষের সেবা আরো বাড়ানোর লক্ষে সম্প্রতি শহরের গঙ্গধরপট্টি এলাকায় চাষীর হাসি ক্লিনিক এন্ড প্যাথেলজী সেন্টার করা হয়েছে। এখানে স্বল্পমুল্যে উন্নত মানের স্বাস্থ্য সেবা প্রদান করা হয়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury