1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন

‘রোনালদোর থেকে কম নয় কোহলি’

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩
  • ১৯৪ বার দেখা হয়েছে

লম্বা বিরতির পর সেঞ্চুরি খরা কাটিয়ে বিরাট কোহলি ফিরেছেন স্বরূপে। চার ম্যাচে তিনটি শতকই যার বড় উদাহরণ। শ্রীলঙ্কার বিপক্ষে রেকর্ড গড়া শতকের পর পাকিস্তানের সাবেক অধিনায়ক সালমান বাট তার প্রশংসায় পঞ্চমুখ।

সালমান কোহলিকে তুলনা করেছেন বিশ্ব ফুটবলের পরিশ্রমী খেলোয়াড়, সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে, ‘সে কোনো অংশে রোনালদোর চেয়ে কম নয়। বিশ্বের সমস্ত শীর্ষ ফিটনেস সচেতন ক্রীড়াবিদদের মধ্যে কোহলিও আছে ঠিক জায়গায়।’

ফিটনেস ও খাদ্যাভ্যাস নিয়ে রোনালদোর সচেতনতা কারো অজানা নয়। তরুণ খেলোয়াড়দের জন্য অনুপ্রেরণার। ঠিক ক্রিকেটে কোহলিও একইরকম। ফিটনেসের সঙ্গে কঠোর খাদ্যাভ্যাস মেনে চলেন।

এর আগে ২০১৮ সালে ওয়েস্ট ইন্ডিজের সাবেক অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো কোহলিকে ক্রিকেটের রোনালদো বলেছিলেন। এবার প্রতিদ্বন্দ্বী দেশ পাকিস্তানের সাবেক অধিনায়কও তেমনটা বললেন।

রোববার শ্রীলঙ্কার বিপক্ষে ৪৬তম ওয়ানডে সেঞ্চুরি হাঁকান কোহলি। এরপর নিজের ইউটিউব চ্যানেলে কথা বলতে গিয়ে তাকে নিয়ে এমন মন্তব্য করেন পাকিস্তানের সাবেক বাঁহাতি এই ওপেনার।

‘আমি মনে করি বিরাট কোহলি তার সেরা ফর্মে ফিরে এসেছে। মনে হয় তার স্বাভাবিক রূপে ফিরে এসেছে। সে অনেক রান এবং ধারাবাহিকভাবে সেঞ্চুরি করতে অভ্যস্ত। এটাই ওয়ানডে খেলার আসল প্রক্রিয়া।’- আরও যোগ করেন সালমান।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury