1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

সাটুরিয়ায় ৪০ দিন জামাতের সাথে নামাজ আদায়কারীরা পেলো বাই সাইকেল

  • প্রকাশের সময় : শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৪০ বার দেখা হয়েছে

সাটুরিয়া প্রতিনিধি:
৪০ দিন জামাতের সাথে মসজিদে এসে ৫ ওয়াক্ত নামাজ আদায় করে বাই সাইকেল পেলো ১৭ জন শিশু-কিশোর।
শনিবার সকাল ১১ টার দিকে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার দরগ্রাম ইউনিয়নের সাফুল্লি জামে মসজিদ চত্তরে এই সাইকেল বিতরণ ও আজান এবং কেরাত প্রতিযোগীতার পুরুস্কার বিতরণ করা হয়।

স্থানীয় মদিনা ফাউন্ডেশনরে উদ্যোগে নবজাগরণ তরুণ সংঘের সভাপতি এম, এ মোতালেব মাষ্টারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন।
সভাটি উদ্ভোধন করে মানিকগঞ্জ জেলা পরিষদের সদস্য রাজ্জাক হোসাইন রাজ।
সভায় বক্ত্য রাখেন দরগ্রাম ইউপি চেয়ারম্যান আলীনুর বকস রতন, নবধারাগ্রীন এগ্রো ইন্ডাস্ট্রিজ ব্যাবস্থাপানা পরিচালক আব্দুল রাজ্জাক সিকদার, মদিনা ফাউন্ডেশনের আহবায়ক মো. আবুল কাশেম সহ আরও অনেকেই।

প্রতিযোগীতার প্রধান পৃষ্ঠপোষক এস, এম কামরুল হাসান ফরিদ বলেন, সাফুল্লি মসজিদে টানা ৪০ দিন ৫ ওয়াক্ত নামাজ জামাতের সাথে আদায় করতে হবে। অংশ গ্রহণ করে ২৯ জন শিশু কিশোর। এর মধ্যে ১৭ জন কিশোর এ প্রতিযোগীতায় টিকে তাদের দেওয়া হয় নতুন বাই সাইকেল। তাছাড়া বাকী শিশু কিশোরদের মাঝে পুরুস্কার ছাড়াও প্রত্যেককে ক্রেষ্ট, জায়নামাজ বিতরণ করা হয়। এছাড়া আজান এবং কেরাত প্রতিযোগীতার পুরুস্কার তোলে দেন অতিথিরা। আমাদের উদ্দেশ্যে হল শিশু কিশোর অবস্থায় নামাজের গুরুত্ব বুঝে নামাজ আদায় করা শিখতে পারে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury