1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন

মানিকগঞ্জে সংসদ সদস্য দূর্জয়কে জড়িয়ে প্রকাশিত অসত্য সংবাদের প্রতিবাদ জানিয়েছে যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা ও জনি

  • প্রকাশের সময় : সোমবার, ২২ জুন, ২০২০
  • ১৪০৩ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন:

মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দূর্জয়কে জড়িয়ে প্রকাশিত অসত্য সংবাদের প্রতিবাদ জানিয়েছে জেলা যুবলীগের আহবায়ক ও মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজা ও যুগ্ম-আহবায়ক মাহাবুবুর রহমান জনি।

 

আজ ২২/০৬/২০২০ ইংরেজী রোজ সোমবার দৈনিক কালের কন্ঠ পত্রিকার প্রথম পাতায় ‘তিন এমপির অপকর্মে বিব্রত সরকার’ ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনি পত্রিকায় ‘করোনাকালেও বিতর্কে তিন এমপি’ শীর্ষক দুটি সংবাদে  লক্ষ্মীপুর-২ আসনের স্বতন্ত্র সদস্য কাজী শহিদ ইসলাম পাপুল, তাঁর স্ত্রী সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সেলিনা ইসলাম, রাজশাহী-৪ আসনের সংসদ সদস্য এনামুল হকের নানা অনিয়ম ও দুর্নীতির সংবাদের সাথে ষড়যন্ত্রমূলকভাবে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়কে জড়িয়ে বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা হয়েছে।

 

বিবৃতিতে বলা হয়েছে, নাঈমূর রহমান দূর্জয় তাঁর প্রয়াত পিতা সাবেক সংসদ সদস্য আবু মো. সায়েদুর রহমানের মতো জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অবিচল থেকে বঙ্গবন্ধুকণ্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দিন-রাত কাজ করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনা ক্রিকেট মাঠের তারকা দূর্জয়কে রাজনীতির মাঠের কর্মী বানিয়েছেন। সংসদ সদস্য বানিয়েছেন। মানিকগঞ্জ-১ আসনের উন্নয়নের দায়িত্ব দিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী, দলের বিভিন্ন পর্যায়ের ত্যাগী নেতা-কর্মীকে সাথে নিয়ে জনগনের পাশে দাঁড়িয়েছেন। করোনা সংকটকালেও তিনি তাঁর নির্বাচনী এলাকায় মানুষের কল্যাণে কাজ করছেন। যা বিভিন্ন সময়ে জাতীয় গনমাধ্যমে প্রচারিত ও প্রশংসতি হয়েছে।

 

তাঁর অক্লান্ত পরিশ্রমের ফলে মানিকগঞ্জ-১ আসনে এখন নৌকার জোয়ার বইছে। কিন্তু বিএনপি-জামাতপন্হী ব্যক্তিরা মাঝে মাঝেই মাথাচাড়া দিয়ে উঠে। নাঈমুর রহমান দূর্জয়কে জড়িয়ে সংবাদ তারই ইঙ্গিত বহন করে।

 

কেননা, জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক নাঈমুর রহমান দূর্জয়কে জড়িয়ে তাঁর নির্বাচনী এলাকায় অনিয়ম, দুর্নীতি, চাঁদাবাজি ও দখলবাজির অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন। তাঁকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় করতেই এই সংবাদ প্রকাশ করা হয়েছে বলে উল্লেখ করা হয়েছে।

 

নাঈমূর রহমান দূর্জয় রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট, শিক্ষা-প্রতিষ্ঠান, মসজিদ-মাদ্রাসা নির্মানসহ নদীভাঙনরোধে নানাউদ্যোগ গ্রহণ করেছেন। তাঁর এই উন্নয়নের ধারাকে ব্যহত করতে এবং তাঁর জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়েই এই ধরণের বিভ্রান্তিকর সংবাদ করা হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury